ব্রেকিং নিউজ :
News Tangail

যে কারণে স্তনের ছবি শেয়ার করলেন স্বস্তিকা!

বাংলা ছায়াছবি বা টেলিভিশনের অতি জনপ্রিয় মুখ স্বস্তিকা মুখোপাধ্যায়। সোজা সাপ্টা কথা বলতে ভালবাসেন, স্বাধীনচেতা ৩৩ বছরের এই অভিনেত্রী। টলিউডের গণ্ডি পেরিয়ে পা রেছেছেন বলিউডেও। তবু বিতর্ক যেন পিছু ছাড়ার নয় স্বস্তিকার।

নিজেকে পর্দায় চরিত্রের প্রয়োজনে সাহসী অভিনয়ে যেমন তিনি কোন কিছুর তোয়াক্কা করেন না। ঠিক তেমনই পর্দার বাইরেও কোনও কিছুর তোয়াক্কা না করে মুখের ওপর কথা বলেন তিনি। এ বার সোশ্যাল মিডিয়ায় সমাজের সেন্সরশিপ নিয়ে মতামত জানালেন এ অভিনেত্রী।

সম্প্রতি একটি স্তনের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন স্বস্তিকা। কনসেপ্ট ফোটোগ্রাফিতে দেখা যাচ্ছে সেই স্তনের ছবি। আর তার ওপরেই রঙের প্রলেপ দিচ্ছেন দুই শিল্পী। তবে ছবিটি বার্লিনের ফোটোগ্রাফার মরিস স্পেয়ারলিচের।

এই ছবিটি শেয়ার করে মরিস লিখেছেন, ‘সোশ্যাল মিডিয়া মহিলাদের স্তনের ছবি দেওয়ার অনুমতি দেয় না। কিন্তু এটা সোশ্যাল মিডিয়ার দোষ নয়। দোষ সমাজের। এই দুই শিল্পীর নাম আপনি দিতে পারেন চ্যাড এবং অ্যালন। কিন্তু ওরা তার থেকেও কিছু বেশি। আসলে ওরা আমাদের প্রত্যেকের মধ্যে থাকা মানুষটা। ওরা আমাদের সমাজেরই প্রতিনিধি। সেই সমাজ যেখানে মহিলাদের শরীর নিয়ে সেন্সরশিপ রয়েছে। সোশ্যাল মিডিয়ার নিয়ম বদলাতে গেলে আগে নিজেদের বদলাতে হবে।’

আর মরিচের এই ছবিটি রিপোস্ট করেছেন স্বস্তিকা। আর এর মাধ্যমে এই অভিনেত্রী যে মরিসের বক্তব্যের সঙ্গে একমত তা বুঝিয়ে দিয়েছেন স্পষ্ট করে। কোনও মন্তব্য না করেও সমাজের সেন্সরশিপ নিয়ে নিজের মতামত প্রকাশ করেছেন অভিনেত্রী।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.