ব্রেকিং নিউজ
News Tangail

টাঙ্গাইলে শিক্ষার্থীদের ৯দফা দাবিতে বিক্ষোভ মিছিল ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ

নিজস্ব প্রতিনিধি: রাজধানীতে বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় দোষিদের শাস্তি ও নিরাপদ সড়কসহ ৯দফা দাবিতে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে প্রতিবাদ জানিয়েছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২ আগস্ট) দুপুরে টাঙ্গাইল শহরের শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে আশিকপুর বাইপাস গিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে। পরে সেখানেই অবস্থান নেয় শিক্ষার্থীরা। এ সময় বিভিন্ন প্লা-কার্ড ও ফেস্টুন নিয়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তারা। বেলা পৌনে ১২টা থেকে ১২টা ১৫ মিনিট পর্যন্ত মহাসড়ক অবরোধ করে রাখে শিক্ষার্থীরা। এতে করে মহাসড়কে চলাচলকারী সকল যানবাহন বন্ধ হয়ে যায়। রাস্তার দু’পাশে দেখা দেয় দীর্ঘ যানজটের।

পরে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আহাদুজ্জামান মিঞা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শিক্ষার্থীদের দাবির বিষয়ে তিনি বলেন, যারা এ ঘটনার সাথে জড়িত ছিল তাদের আটক করা হয়েছে। সেই সাথে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে। আর যেন এ রকম কোন দুর্ঘটনা না হয় সে বিষয়ে আমরা প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণ করবো।পরে পুলিশ প্রশাসন থেকে শিক্ষার্থীদের আস্বস্ত করলে তারা মহাসড়ক থেকে অবরোধ তুলে নেয়।

সেই সাথে তারা জানায়, আগামী রোববারের মধ্যে তাদের ৯দফা দাবি না মানলে পুনরায় রাস্তায় নেমে আসবে শিক্ষার্থীরা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.