ব্রেকিং নিউজ
News Tangail

টাঙ্গাইলে ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে শিক্ষার্থীসহ আটক পাঁচ

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলে মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল (ম্যাটস) এর ভর্তি পরীক্ষার সময় প্রক্সি দিতে গিয়ে পাঁচ জনকে আটক করা হয়েছে। শুক্রবার সকালে পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয় ও কালেক্টরেট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. শাহরিয়ার রহমান জানান, টাঙ্গাইলে মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল (ম্যাটস) এর ভর্তি পরীক্ষায় একজনের পরীক্ষা আরেকজন দেওয়ার সময় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষের শিক্ষার্থী ইসরাত জাহান (২২), ময়মনসিংহ ক্যান্টনমেন্ট কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সাদিয়া আক্তার (২০) কে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ি কেন্দ্রের বাহির থেকে তাদের সহযোগী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী মো. আশিকুর রহমান (২৩) ও মেহেদী হাসান (২০)কে আটক করা হয়। অপর দিকে কালেক্টরেট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের কেন্দ্র থেকে আরেকজনকে আটক করা হয়েছে। পরে তাদের টাঙ্গাইল মডেল থানায় প্রেরণ করা হয়।

জানা যায়, টাঙ্গাইলে মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল (ম্যাটস) এর ভর্তি পরীক্ষার জন্য ১ হাজার ৮৭৯ জন পরীক্ষার্থীর মধ্যে ১ হাজার ৫১০ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে। প্রক্সি দেওয়ায় তিনজন পরীক্ষার্থীর খাতা বাতিল করা হয়েছে। পরীক্ষায় অনুপস্থিত ৩৬৯ জন পরীক্ষার্থী।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.