ব্রেকিং নিউজ
News Tangail

সিরাজগঞ্জে যানবাহন ভাংচুরের প্রতিবাদে আজ থেকে পরিবহণ ধর্মঘট শুরু

মোঃ জহির রায়হান, সিরাজগঞ্জঃ গতকাল ছাত্র নামধারী কিছু দুর্বৃত্ত কর্তৃক যানবাহন ভাংচুরের প্রতিবাদে সিরাজগঞ্জে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ডেকেছে মালিক-শ্রমিক সংগঠন। শুক্রবার সকাল থেকে এ ধর্মঘট শুরু হয়েছে।

বৃহস্পতিবার রাতে জেলা বাস, মিনিবাস ও কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক মেজবাহুল ইসলাম লিটন এতথ্য নিশ্চিত করে জানান, আমাদের যানবাহন ও শ্রমিকদের নিরাপত্তা নিশ্চিত না করা পর্যন্ত কেউ রাস্তায় গাড়ী বের করবে না।

জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনছার আলী জানান, দেশব্যাপী ছাত্র-আন্দোলনের নামে সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় ১৫টি ট্রাক, ৫টি বাস, ৩টি সিএনজি অটোরিক্সা ও ২টি মাইক্রোবাস ভাংচুর করা হয়। এতে শ্রমিকরা নিরাপত্তাহীনতায় ভুগছে। এ কারণে আমরা অনির্দিষ্টকালের জন্য যানবাহন চালানো থেকে বিরতির সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এর আগে ঢাকায় বাসচাপায় দুই শিক্ষার্থী মৃত্যুর বিচারসহ ৭ দফা দাবিতে বৃহস্পতিবার সকাল থেকেই শহরের বাজার স্টেশন এলাকায় বিক্ষোভ করে শিক্ষার্থীরা। বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বেশ কিছু যানবাহন ভাংচুর করে। গাড়ী ভাংচুরের প্রতিবাদে দুপুর ২টার দিকে শহরের বাজার স্টেশন স্বাধীনতা স্কয়ার থেকে ঢাকা রুট অবরোধ করে পাল্টা বিক্ষোভ শ্রমিকরা।

এদিকে জরুরী প্রয়োজনে দেশের বিভিন্ন গন্তব্যে যেতে চাওয়া যাত্রীরা অত্যন্ত বিপাকে পড়েছে। সাধারন জনগন চায় দ্রুত এই সমস্যা সমাধান হোক।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.