ব্রেকিং নিউজ :
News Tangail

কলকাতায় মুক্তি পেল ‘ভুবন মাঝি’

অবশেষে কলকাতায় মুক্তি পেল পরমব্রত চট্টোপাধ্যায় ও অপর্ণা ঘোষ অভিনীত ছবি ‘ভুবন মাঝি’। গতকাল শুক্রবার ছবিটি কলকাতা, আগরতলা ও আসামসহ বেশ কিছু স্থানে মুক্তি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা। ছবিটি নির্মাণ করেছেন বাংলাদেশের নির্মাতা ফাখরুল আরেফীন খান।

জানা গেছে, গত ২০ এপ্রিল ‘ভুবন মাঝি’ ছবিটি ভারতে সেন্সর ছাড়পত্র পায়। ছবিটি মুক্তির পর অনেক আন্তর্জাতিক উৎসবে অংশ নিয়ে প্রসংশিত হয়েছে। এবার কলকাতার দর্শকরা দেখছেন এটি।

কলকাতায় ছবিটি মুক্তি প্রসঙ্গে নির্মাতা ফাখরুল আরেফিন খান বলেন, আমার এই ছবির সংগীত পরিচালনা করেছেন প্রয়াত সংগীত ব্যক্তিত্ব কালিকা প্রসাদ। তার স্বপ্ন ছিল কলকাতায় ছবিটি মুক্তির। এ ছাড়াও আমার নিজেরও ইচ্ছে ছিল। ভাবতে ভালো লাগছে কালিকা প্রসাদের স্বপ্নকে পূরণ করতে পারছি।

অপর্ণা ঘোষ বলেন, ভুবন মাঝি ছবিটি যখন বাংলাদেশে মুক্তি পায় তখন আমাকে অনেকেই বলতেন ভারতে ছবিটি মুক্তি পাবে কি না? তাদের দেখার একটা আগ্রহ ছিল। এই ছবিতে কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় আছেন। সংগীত পরিচালনা করেছেন কালিকাদা। কালিকাদারও একটা বড় দর্শক আছেন কলকাতায়।

ছবিটিতে আরও অভিনয় করেছন মাজনুন মিজান, নওশাবা আহমেদ, সুষমা সরকার, মামুনুর রশীদ প্রমুখ। একজন সাধারণ সংগ্রামী মানুষের বিদ্রোহী হয়ে ওঠার গল্প ‘ভুবন মাঝি’। ফাখরুল আরেফীন খান নির্মিত প্রথম ছবি ‘ভুবন মাঝি’। ছবিটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নিজেই।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.