ব্রেকিং নিউজ
News Tangail

যে কারনে মাহিকে ছাড়াই শাকিবের বাড়িতে ‘ও মাই লাভ’

যে গল্প শুনে চুক্তিবদ্ধ হয়েছিলেন সিনেমার শুটিং শুরু হওয়ার আগেই সেই গল্প পরিবর্তন হয়ে গেছে এমন অভিযোগ তুলেই আবুল কালাম আজাদের ‘ও মাই লাভ’ সিনেমা থেকে সরে গেছেন মাহিয়া মাহি। অবশেষে মাহিকে ছাড়াই শুরু হলো এই সিনেমাটির শুটিং। গাজীপুরে শাকিব খানের শুটিং বাড়ি জান্নাতে শুটিং করছেন পরিচালক আবুল কালাম আজাদ।

‘ও মাই লাভ’ শিরোনামে এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন কলকাতার শিল্পী সাবর্ণী ও হৃদ্ধিস। গতকাল শুক্রবার থেকে ছবির শুটিং শুরু হয়েছে। এই ছবির দ্বিতীয় নায়িকা হিসেবে কাজ করার কথা ছিল সাবর্ণীর। মাহি সরে যাওয়ায় ছবির প্রধান নায়িকা হিসেবে কাজ করছেন তিনি। ছবিটি এক্সেল ফিল্মের ব্যানারে নির্মিত হচ্ছে। ছবিটি প্রযোজনা করছে জাহাঙ্গীর শিকদার।

ছবির নির্বাহী প্রযোজক মুর্শেদ খান হিমেল বলেন, ‘আমরা গতকাল থেকে ছবির শুটিং শুরু করেছি। ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন কলকাতার শিল্পী সাবর্ণী ও হৃদ্ধিস। এই ছবির মূল নায়িকা হিসেবে কাজ করার কথা ছিল মাহিয়া মাহির। তবে তিনি নিজের পছন্দ মতো ছবির চিত্রনাট্য বদল করার কথা বললে আমরা রাজি হইনি। এখানে গল্প ও চিত্রনাট্যের প্রয়োজনে বিভিন্ন চরিত্রে অভিনয় করার জন্য শিল্পী প্রয়োজন। শিল্পীদের পছন্দ মতো চিত্রনাট্য বদল করলে সুন্দর ছবি নির্মাণ করা সম্ভব নয়। কলকাতার শিল্পীরা অনেক ভালো কাজ করছেন এবং আমাদের সহযোগিতা করছেন।’

এক্সেল মুভিজের ব্যানারে নির্মিত এ সিনেমাটির জন্য প্রায় চার মাস আগে চুক্তিবদ্ধ হন মাহি। হঠাৎ করেই মাহি ছবি থেকে সরে দাঁড়ালে পরিচালক সমিতি ও শিল্পী সমিতিতে অভিযোগ করেন নির্মাতা। নির্মাতা ও মাহির পাল্টাপাল্টি অভিযোগের ভিত্তিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে তাদের ডাকা হয়। চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, প্রযোজক হিমেলসহ চলচ্চিত্রের কয়েকজনের উপস্থিতে বৈঠক হয়।

এ প্রসেঙ্গ জায়েদ খান বলেন, ‘পরিচালক ও প্রযোজক অভিযোগ আনেন মাহি সিনেমাটির শুটিংয়ে অংশ নেয়ার কথা থাকলেও গতকাল শুটিংয়ে অংশ নেননি। এবং সিনেমাটির কাজ তিনি করবেন না। এদিকে মাহি অভিযোগ করেন সিনেমাটির জন্য কলকাতা থেকে একজন নায়িকা আনা হয়েছে। এতে করে তার চরিত্রের গুরুত্ব কমে যাচ্ছে বলেই কাজটি করবেন না। গল্পের সংশোধন করলে কাজটি করবেন মাহি। এদিকে পরিচালক কিছুতেই গল্পের সংশোধন করবেন না। তাই দুই পক্ষের সম্মতিক্রমে মাহি এ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন। মাহি বলেছেন প্রযোজকের টাকা ফেরত দিয়ে দিবেন।’

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.