News Tangail

সাময়িক অবসরে লিওনেল মেসি!

আর্জেন্টিনা দলের মূল ত্রাণকর্তা লিওনেল মেসি। এই কিংবদন্তি ফরোয়ার্ডকে কেন্দ্র করেই মাঠে খেলা সাজায় আলসেবিলেস্তোরা। কিন্তু, সেই মেসিই জাতীয় দলের জার্সিতে আর মাঠে নামবেন না এ বছর। আগামী বছর ঠিক কবে দলে ফিরবেন, সেটাও জানাননি স্পষ্ট করে। আর্জেন্টিনা থেকে মেসির সাময়িক এই অবসর গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছে টিঅ্যান্ডটি স্পোর্টস।

এদিকে, আগামী মাসেই দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচে অংশ নেবে আর্জেন্টিনা। যুক্তরাষ্ট্রে ৭ ও ১১ সেপ্টেম্বর যথাক্রমে গুয়াতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামবে আলসেবিলেস্তোরা।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম ক্লারিনের খবর, মেসির ম্যাচ দুটিতে না খেলার কথা আর্জেন্টিনার ভারপ্রাপ্ত কোচ লিওনেল স্কালোনিকে জানিয়ে দিয়েছেন। আবার কবে জাতীয় দলের হয়ে খেলবেন অথবা ২০১৯ কোপা আমেরিকায় খেলবেন কি না, সেটাও নিশ্চিত করেননি বার্সা তারকা।

অক্টোবরে সৌদি আরবে, ব্রাজিলের বিপক্ষে আরেকটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। সে ম্যাচেও মেসি খেলবেন না। ২০১৯ কোপা আমেরিকা অথবা আবার আর্জেন্টিনার হয়ে মেসির ফেরা নিয়ে তাই সংশয় রয়েই যাচ্ছে!

রাশিয়া বিশ্বকাপে সমর্থকদের প্রত্যাশা মেটাতে পারেননি মেসি। আর্জেন্টিনা বিদায় নেয় বিশ্বকাপের শেষ ষোলো থেকেই। এরপর থেকেই গুঞ্জন চলছে, মেসি দ্বিতীয়বারের মতো আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিতে পারেন। সেটা পুরোপুরি সত্য না হলেও, যে অস্পষ্টতা তৈরি হল মেসিকে নিয়ে তা অবশ্যই কষ্ট দেবে বিশ্বজুড়ে তার অজস্র ফ্যানকে। সূত্র: টিঅ্যান্ডটি স্পোর্টস

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.