ব্রেকিং নিউজ :
News Tangail

টাঙ্গাইলে একই স্থানে আ’লীগের দু’পক্ষের কর্মসূচীতে ১৪৪ ধারা জারি

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের দুই গ্রুপের একই স্থানে কর্মসূচী আহ্বান করায় সেখানে বিশৃঙ্খলা এড়াতে স্থানীয় প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। বৃহস্পতিবার সকাল ৭টায় এই আদেশ দেয়া হয়। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ১৪৪ জারি বলবৎ থাকবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ ১৪৪ ধারা জারির বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার পূর্ব ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার উপজেলার নলীন মঈন উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে জনসভার আয়োজন করে। অপরদিকে একই মাঠে স্থানীয় সংসদ সদস্য খন্দকার আসাদুজ্জামানের নেতাকর্মীরা ২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলার আসামীদের ফাঁসির দাবীতে জনসভা ও বিক্ষোভ মিছিলের ডাক দেয়।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ আব্দুছ ছালাম মিয়া জানান, আওয়ামী লীগের স্থানীয় এমপি গ্রুপ ও গোপালপুর উপজেলা চেয়ারম্যানের একই বিদ্যালয়ের মাঠে পৃথক কর্মসূচী ডাকায় সেখানে বিশৃঙ্খলা এড়াতে ভূঞাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ বৃহস্পতিবার সকাল ৭টা হতে সেখানকার পরিবেশ স্বাভাবিক না হওয়া পর্যন্ত ১৪৪ ধারা জারির আদেশ দেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.