ব্রেকিং নিউজ :
News Tangail

সাকিবকে নিয়েই এশিয়া কাপে যাচ্ছে বাংলাদেশ

আঙ্গুলে অস্ত্রোপচার নিয়ে বেশ আলোচনা চলছিল সাকিব আল হাসানের। তিনি নিজে চেয়েছিলেন এশিয়া কাপের আগেই অস্ত্রোপচারটা করে ফেলতে। বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন বলেছিলেন, সম্ভব হলে এশিয়া কাপের পর অস্ত্রোপচারটা করতে। বিসিবি প্রেসিডেন্ট সিদ্ধান্তের ভারটা সাকিবের ওপর ছেড়ে দিলেও, হজ করে তিনি যুক্তরাষ্ট্র না গিয়ে সোজা ঢাকায় চলে আসেন এ নিয়ে আলোচনা করার জন্য।

আজ বিসিবি প্রেসিডেন্টের সঙ্গে আলোচনার পর সাকিব সিদ্ধান্ত নিয়েছেন এশিয়া কাপ খেলার এবং তাকে দলে রেখেই এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। রয়েছেন ৫ সিনিয়র ক্রিকেটারের সবাই। মূল কথা, পূর্ণ শক্তির দল নিয়েই এশিয়া কাপ খেলতে যাচ্ছে বাংলাদেশ।

এশিয়া কাপের এখনও দুই সপ্তাহের বেশি সময় বাকি। তবে এখনই দল নির্বাচন করে ফেলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এশিয়া কাপের জন্য ডাকা ৩১ সদস্যের প্রাথমিক দল থেকে বাদ দেয়া হলো ১৬ জনকে। বাকি ১৫জনকে রাখা হয়েছে এশিয়া কাপের দলে। এই দল থেকে বাদ দেয়া হয়েছে সৌম্য সরকার, সাব্বির রহমান, এনামুল বিজয় এবং আবু জায়েদ রাহীকে। রাখা হয়েছে নারী নির্যাতন মামলায় আলোচিত ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতকে।

এশিয়া কাপে ১৫ সদস্যের বাংলাদেশ দল

মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, লিটন কুমার দাস, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহীম, আরিফুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান এবং আবু হায়দার রনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.