ব্রেকিং নিউজ :
News Tangail

সুবর্ণা নদী হত্যাকারীদের ফাঁসির দাবিতে মির্জাপুরে মানববন্ধন ও বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি: আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি নারী সাংবাদিক সুবর্ণা নদী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে মির্জাপুরের সংবাদকর্মীরা। রোববার সকালে মির্জাপুর কলেজ রোডস্থ প্রেসক্লাব মির্জাপুরের সামনে এ কর্মসূচী পালন করা হয়।

প্রেসক্লাব মির্জাপুর আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে স্থানীয় সাংবাদিক ছাড়াও বিভিন্ন পেশাজীবি ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে বিক্ষোভ কর্মসূচিতে প্রেসক্লাব মির্জাপুরের সভাপতি শামসুল ইসলাম সহিদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সমকাল প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক দুর্লভ বিশ্বাস, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল মোহসীন শিপন, যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন আহম্মেদ, সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সহিনুর রহমান খান ও সাধারণ সম্পাদক আল মামুন খান প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জনকন্ঠ প্রতিনিধি ও পাক্ষিক নতুন প্রহর সম্পাদক নিরঞ্জন পাল, ইনকিলাব ও ঢাকা টাইমস প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর হোসেন, শামীম আল মামুন চৌধুরী ইমরান, ইত্তেফাক ও মোহনা টেলিভিশন প্রতিনিধি মীর আনোয়ার হোসেন টুটুল, ভোরের কাগজ প্রতিনিধি মোঃ জহিরুল ইসলাম শেলী, মানবকন্ঠ ও জাগো নিউজ প্রতিনিধি এস,এম এরশাদ, নয়া দিগন্ত প্রতিনিধি হারুন অর রশিদ, যুগান্তর প্রতিনিধি মো. সাজজাত হোসেন, ভাতগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গোলাম রব্বানী যুবরাজ, ব্যবসায়ী নেতা প্রদীপ বনিক, সাপ্তাহিক বারবেলা সম্পাদক হোসনে জুবাইরী, সোহেল রানা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার যুদ্ধাপরাধীসহ সকল হত্যাকারিদের বিচার করছে। আমরা আশা করি যে, সরকার সাংবাদিক সুবর্ণা নদী হত্যার সুষ্ঠ বিচারের মাধ্যমে দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তি তরান্বিত করবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.