ব্রেকিং নিউজ :

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

 

‘ঘাটাইলে গ্রামবাসির তোপের মুখে শালিসের টাকা ফেরত দিলো ইউপি সদস্য ও মাতাব্বররান’ শিরোনামে গতকাল রবিবার (০২ আগস্ট) টাঙ্গাইলের ঘাটাইল হতে প্রকাশিত অনলাইন পত্রিকা আমাদের ঘাটাইল ডটকম, ঘাটাইল ডটকম এবং টাঙ্গাইল হতে প্রকাশিত নিউজ টাঙ্গাইল ডটকম, আলোকিত বাংলা ডটকম, জাগ্রত বাংলা ডটকম এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে অভিযুক্তরা।

অনলাইনে পাঠানো এক প্রতিবাদলিপিতে তারা দাবি করেন, ‘তাদের রাজৗনৈতিক ও সামাজিক সম্মানহানীর একটি পক্ষ বিষয়টি ভিন্ন নেয়ার চেষ্ঠা করেছে। নিউজের ঘটনাটি সত‌্য হলেও নিউজের ভিতরে (শালিসের নামে নিরীহ মানুষকে জিম্মি করে থানা পুলিশের ভয় দেখিয়ে, নানাভাবে চাপ প্রয়োগে ঐ পরিবারকে জিম্মি করে ৯১ হাজার টাকা আদায়) করার অভিযোগটি একদম মিথ‌্যা ও অসত‌্য। আসল ও সত‌্য ঘটনা হল : আমরা এলাকার সবার সম্মতিতে গ্রাম‌্য শালিসের মাধ‌্যমে বিষয়টি মিমাংসা করে দেই। কিন্তু অপর একটি পক্ষ পরদিন বিক্ষোভ মিছিল ও বিভিন্ন অপবাদ ছড়িয়ে সাংবাদিককে অবগত করে ঘটনাটি ভিন্ন খাতে নিয়ে নেয়।’ আমরা এই সংবাদের নিন্দা জানান।

এই সংবাদের ব্যাপারে আমাদের প্রতিবেদক জানান, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে প্রতিবেদনটি করা হয়েছে। এবং এখানে অভিযোগের ভিত্তিতে সংশ্লিষ্টপক্ষের বক্তব্য হুবহু তুলে ধরা হয়েছে।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.