ব্রেকিং নিউজ :
News Tangail

১০ গোলের ম্যাচে মেসিরাই দিল ৮টি

শুরুতে বার্সার জাল কাঁপিয়ে দিয়েছিল সফরকারী পুঁচকে হুয়েস্কা। ম্যাচের ৩ মিনিটেই মেসিদের জালে বল জড়িয়ে দিয়ে ন্যু ক্যাম্পের প্রায় ৮০ হাজার দর্শককে স্তব্ধ করে দিয়েছিলেন চুচো হার্নান্দেজ। এরপর প্রথমার্ধে আরও একটা গোল করে ফেলেছিল লা লিগায় নতুন উঠে আসা হুয়েস্কা।

কিন্তু লিওনেল মেসি আর লুইস সুয়ারেজরা যখন দুরন্ত ফর্মে, তখন কি আর হুয়েস্কা কোনোভাবে হুইস্কি খাওয়াতে পারে বার্সাকে! পারে না বলেই গুনে গুনে ৮বার সফরকারী দলটির জালে বল জড়িয়ে দিলো লিওনেল মেসিরা। পুরো ম্যাচে গোল হলো ১০টি। যার ৮টিই বার্সার। ৯০ মিনিটের খেলা শেষ ফলাফল, বার্সা ৮-২ গোলে জয়ী হুয়েস্কার বিপক্ষে।

৩ মিনিটেই গোল হজম করে যেন বাঘের মত গর্জন করে ওঠে বার্সা। ১৬ মিনিটেই কাতালানদের সমতায় ফেরান দলীয় অধিনায়ক মেসি। এরপর ২৪ মিনিটে নিজেদের জালেই বল জড়িয়ে দেয় হুয়েস্কার হোর্হে পুলিদো। ৩৯ মিনিটে ব্যবধান ৩-১ করে ফেলেন লুইস সুয়ারেজ।

৪২ মিনিটে ব্যবধান কমিয়ে আনেন হুয়েস্কার অ্যালেক্স গ্যালার। দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার পর ম্যাচের ৪৮তম মিনিটে ওসমান ডেম্বেলে গোল করে বার্সার পক্ষে ব্যবধান করেন ৪-২। গোলের উৎসবটা হয় মূলতঃ দ্বিতীয়ার্ধেই। ৫২ মিনিটে নিজের প্রথম এবং দলের হয়ে পঞ্চম গোল করেন বিশ্বকাপের ফাইনালিস্ট ইভান র‌্যাকিটিচ।

৬১ মিনিটে মেসি করেন নিজের দ্বিতীয় এবং দলের হয়ে ৬ষ্ঠ গোল। ৮১ মিনিটে সপ্তমবারের মত হুয়েস্কার জালে বল জড়িয়ে দেন বার্সা ডিফেন্ডার জর্ডি আলবা। ইনজুরি সময়ে পেনাল্টি পায় বার্সেলোনা। স্পট কিক নিতে পারতেন মেসি। তাতে নিজের হ্যাটট্রিকটা পূরণ হতো।

কিন্তু মেসি তা না করে, সামনে টেলে দিলেন লুইস সুয়ারেজকে। দেখালেন দারুণ এক মহানুভবতা। স্পট কিক নিলেন সুয়ারেজ। ৯০+৩ মিনিটে হলো আরও একটি গোল। ৮ম গোল করেই মাঠ ছাড়লো বার্সা। চোখজুড়ানো ১০ গোলের ম্যাচ দেখে পরিতৃপ্তি নিয়ে ঘরে ফিরলো ৮০ হাজার দর্শক।

বড় ব্যবধানে এই জয়ে ৩ ম্যাচ শেষে শীর্ষে রইলো বার্সা। তাদের অর্জন ৯ পয়েন্ট। সমান পয়েন্ট রিয়ালেরও। তবে, গোল ব্যবধানে পিছিয়ে তারা। রিয়ালের +৮ এবং বার্সার হলো +১০ গোলের ব্যবধানে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.