News Tangail

সখীপুরে জমি নিয়ে বিরোধ মুক্তিযোদ্ধার স্ত্রী কন্যাসহ চারজনকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে জমি নিয়ে বিরোধে লাঠিদিয়ে পিটিয়ে বীরমুক্তিযোদ্ধার স্ত্রী কন্যাসহ চারজনকে গুরুতর আহত করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলার কালিয়া ইউনিয়নের বড়চওনা গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহতদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।

জানা যায়, মুক্তিযোদ্ধা আজগর আলীর পরিবারের সঙ্গে প্রতিবেশী জামিলের পরিবারের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় সোমবার বিকেলে ওই জমিতে হালচাষ করতে গেলে জামিল হোসেন, জামিলের ছেলে রুমান, আজাহার মিয়া ও তাদের লোকজন লোকজন লাঠিসোটা নিয়ে মুক্তিযোদ্ধা আজগর আলীর স্ত্রী শিরিন বেগম (৫৫), তাঁর মেয়ে রানী বেগম (৩৫), হাল যন্ত্রের মালিক আল আমীন (৩২) এবং চালক রানা আহমেদ (১২) এর ওপর হামলা করলে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

কালিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শামসুল আলম মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহীন আলী বলেন- এ ঘটনায় থানায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.