ব্রেকিং নিউজ :
News Tangail

টাঙ্গাইলে গার্মেন্টকর্মী শিউলী বেগম হত্যার মূল হোতা নিয়ে ধূম্রজাল

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুরে গার্মেন্টকর্মী শিউলী বেগম হত্যার মূল হোতা নিয়ে ধূম্রজাল তৈরি হয়েছে। এ ঘটনায় গ্রেফতার আরিফের দুই সহকর্মী ও স্থানীয়দের পক্ষ থেকে পরস্পরবিরোধী বক্তব্য আসায় এ ধূম্রজাল তৈরি হয়েছে।

তবে পুলিশ বলছে, পারিপার্শ্বিক অবস্থা এবং তথ্য-উপাত্তের ভিত্তিতে যতদূর জানা যায় এ হত্যাকাণ্ডের মূল হোতা শিউলীর সহকর্মী আরিফই।

এদিকে, ঘটনার একমাসের বেশি সময় পেরিয়ে গেলেও মূল অপরাধী চিহ্নিত না হওয়ায় চরম হতাশায় ভুগছেন মামলার বাদী নিহত শিউলীর স্বামী শরীফ ও তার পরিবারের সদস্যরা। গত ২৬ জুলাই সকালে বাসযোগে উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের কমফিট কম্পোজিট নিট গার্মেন্টে যাওয়ার পথে খুন হন শিউলী। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাওয়ার কুমারজানি এলাকা থেকে শিউলীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় শিউলীর স্বামী শরীফ খান বাদী হয়ে মির্জাপুর থানায় হত্যা মামলা করেন।

শিউলী হত্যার ১৫ দিন পর গ্রামীণ শুভেচ্ছা পরিবহন নামের একটি বাসসহ চালক রুহুল আমীন শেখ রনি ও রনির ছোট ভাই বাসের হেলপার রানাকে গ্রেফতার করে পুলিশ। বাসচালক রনি পুলিশের কাছে ও আদালতে জবানবন্দি দিয়ে বলেছেন, তার বাসেই শিউলী হত্যার ঘটনাটি ঘটেছে। বাসের মধ্যে শ্লীলতাহানির সময় ধাক্কা দিয়ে ফেলে দিলে ঘটনাস্থলেই বাসের চাকায় পিষ্ট হয়ে শিউলী নিহত হন। রনির ভাষ্যমতে আরিফ নামে শিউলীর এক সহকর্মীকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে, অারিফের সঙ্গে থাকা প্রত্যক্ষদর্শী শিউলীর চাচি শাশুড়ি সুরাইয়া বেগম ও শিউলীর মামি শাশুড়ি রাশেদা বেগম প্রেস ক্লাবে এসে সাংবাদিকদের জানান, তাদের সঙ্গে ওই বাসে কর্মস্থল গোড়াইতে যায় আরিফ। শিউলী হত্যার সঙ্গে আরিফের জড়িত থাকার বিষয়টি মিথ্যা।

শিউলীর স্বামী শরীফ খান বলেন, ঘটনার একমাসের বেশি সময় পার হলেও শিউলীর হত্যার মূল আসামি কে তা এখনো জানতে পারলাম না। পুলিশ কি করছে তা আমি জানি না।

মির্জাপুর থানা পুলিশের ওসি একেএম মিজানুল হক বলেন, পারিপার্শ্বিক অবস্থা এবং তথ্য-উপাত্তের ভিত্তিতে বলা যায় এ ঘটনায় শিউলীর সহকর্মী আরিফই মূল হোতা। তবে আরিফের পরিবার ও স্থানীয়দের পক্ষ থেকে পরস্পরবিরোধী বক্তব্য আসায় মূল হোতা নিয়ে ধূম্রজাল তৈরি হয়েছে। এ কারণে বিষয়টি আরও যাচাই-বাছাই করা হচ্ছে। এছাড়া আরিফের দ্বিতীয়দফায় তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। যথাসময়ে আরিফকে জিজ্ঞসাবাদ করা হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.