ব্রেকিং নিউজ :
News Tangail

পাত্রী দেখতে এসে মোবাইল চুরি করল পাত্রপক্ষ!

ডেস্ক রিপোর্ট ● পাত্রী দেখতে এসে শুধু আপ্যায়নে মন ভরেনি পাত্রের। যাওয়ার সময় নিয়ে গেছে নতুন মোবাইল, টাকা-পয়সা ও মূল্যবান জিনিসপত্র। ভারতের চন্দননগরে ৮নং ওয়ার্ডের নাড়ুয়া নামক এলাকায় বিয়ের পাত্রী দেখতে এসে পাত্রপক্ষের ওপর চুরির অভিযোগ এনেছে পাত্রীপক্ষ। এ মর্মে স্থানীয় থানায় মামলা করেছে পাত্রীর মা নন্দা সিং।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ, গত বুধবার অনুরাধা সিং নামে এক কলেজছাত্রীর বাড়িতে হাজির হয় সুদর্শন ও আভিজাত্যের ছাপ সম্পন্ন এক পাত্র ও তার পরিবার।

এ সময় অনুরাধার বাবা রণজিৎ সিং ও ভাই ব্যবসায়িক কাজে গুজরাটে ছিলেন। বাড়িতে কেউ না থাকায় অতিথিদের আপ্যায়ন করতে পাত্রী অনুরাধাকেই মিষ্টি আনতে দোকানে পাঠান মা নন্দা সিং। মিস্টি খেতে খেতে বিয়ের আলোচনা আগাতে থাকে।

পাত্রীকে পছন্দ হয়েছে বলে জানান পাত্র ও তার মামি। পরে দিনক্ষণ জানাবে বলে তারা চলে যান। পাত্র চলে যাওয়ার পরই অনুরাধা দেখেন তার মোবাইলটি পাওয়া যাচ্ছে না। মোবাইল খুঁজতে খুঁজতে নজর যায় আলমারিতে। আলমারি খোলা দেখে হতভম্ব হয়ে যান তারা। সেখান থেকেও চোর নিয়ে গেছে ব্যাগে রাখা পাঁচ হাজার টাকা ও কিছু জিনিসপত্র।

পুলিশের জিজ্ঞাসায় অনুরাধা সিং জানান, কিছু দিন আগে এক অচেনা নম্বর থেকে তার একটি ফোন আসে। কয়েক দিন কথা বলার পর সরাসরি বিয়ের প্রস্তাব দেয় যুবক। পারিবারিকভাবে বিয়ের প্রস্তাবের কথা বললে বুধবার সেই যুবক তার পরিবার নিয়ে বাড়িতে আসেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.