News Tangail

১১ই সেপ্টেম্বর ৯নং কালিয়া হরিপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন

মোঃ জহির রায়হান, জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ: সেবা, শান্তি, প্রগতির স্লোগানে ও বঙ্গবন্ধুর আদর্শে এবং শেখ হাসিনার প্রত্যক্ষ নেতৃত্বে পরিচালিত বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম অঙ্গ সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সিরাজগঞ্জ সদর থানা শাখার সভাপতি আল-আমীন ও সাধারণ সম্পাদক রাজুর নেতৃত্বে আগামী নির্বাচনকে সামনে রেখে প্রতিটি ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে সকল ইউনিয়নে সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

তারই ধারাবাহিকতায় আগামী ১১ই সেপ্টেম্বর ২০১৮ ইং রোজ মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায় কালিয়া পূর্বপাড়া আতিকের চাতালে ৯নং কালিয়া হরিপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আধুনিক সিরাজগঞ্জের রুপকার সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। উক্ত সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন- আল-আমীন তালুকদার সভাপতি আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সদর উপজেলা সিরাজগঞ্জ। বিশেষ বক্তা হিসেবে আরও উপস্থিত থাকবেন রাসেদুল ইসলাম রাজু সাধারণ সম্পাদক আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সদর উপজেলা সিরাজগঞ্জ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- এ্যাড. কে,এম হোসেন আলী হাসান সহ-সভাপতি জেলা আওয়ামীলীগ, সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত মহিলা আসনের জাতীয় সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, মোস্তফা কামাল খান সহ-সভাপতি জেলা আওয়ামীলীগ সিরাজগঞ্জ, আনোয়ার হোসেন ফারুক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জেলা আওয়ামীলীগ সিরাজগঞ্জ, গাজী সোরহাব আলী মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জেলা আওয়ামীলীগ সিরাজগঞ্জ, আজিজুল হক তালুকদার কোষাধক্ষ্য জেলা আওয়ামীলীগ সিরাজগঞ্জ, রিয়াজ উদ্দিন আহমেদ উপজেলা চেয়ারম্যান ও আহ্বায়ক সদর উপজেলা আওয়ামীলীগ সিরাজগঞ্জ, গাজী তোফাজ্জল হোসেন সদস্য জেলা আওয়ামীলীগ সিরাজগঞ্জ।

বিশেষ বক্তব্য রাখবেন- নূরুল ইসলাম সজল সভাপতি জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সিরাজগঞ্জ ও সদস্য জেলা পরিষদ সিরাজগঞ্জ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন- জিহাদ আল ইসলাম জিহাদ সাধারণ সম্পাদক জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সিরাজগঞ্জ ও পরিচালক চেম্বার অব কমার্স সিরাজগঞ্জ।

উক্ত সম্মেলনে সদর উপজেলা সভাপতি আল-আমীন তালুকদার ও সাধারণ সম্পাদক রাসেদুল ইসলাম রাজু বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী সকলকে উক্ত সম্মেলনে উপস্থিত থেকে সম্মেলন সফল করার জন্য ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ সদর আসনে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য আহ্বান জানিয়েছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.