ব্রেকিং নিউজ :
News Tangail

যে কারণে তামিম-রুবেলকে ছাড়াই দেশ ছাড়লো টাইগাররা

টাইগার ওপেনার তামিম ইকবাল ও পেসার রুবেল হোসেনকে ছাড়াই এশিয়া কাপ মিশনে ঢাকা ছেড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এ দুজনের কেউই এখনও সংযুক্ত আরব আমিরাতের ভিসা হাতে পাননি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দেয়া তথ্য মতে সোমবার (১০ সেপ্টেম্বর) তারা ভিসা সম্বলিত পাসপোর্ট হাতে পাবেন। এর পরদিনই দলের সাথে যোগ দিতে তাদের দেশ ছাড়ার কথা রয়েছে।

এছাড়া নিউ ইয়র্কে পরিবারের সঙ্গে ছুটি কাটানোয় দলের সঙ্গে ছিলেন না বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও। জানা গেছে, রোববারই (৯ সেপ্টেম্বর) পরিবার সহ নিউ ইয়র্ক থেকে দুবাইয়ে দলের সঙ্গে যোগ দেবেন।

ফলে বিসিবি ঘোষিত ১৬ সদস্যের টাইগার স্কোয়াডের একসঙ্গে এশিয়া কাপ মিশনে রওনা দেয়া দেয়া হয়নি। এমিরেটস এয়ারলাইনস যোগে রোববার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায় ১৩ সদস্যের লাল সবুজের দল।

ভিসা জটিলতায় দলের সঙ্গে যাওয়া হয়নি ম্যানেজার খালেদ মাহমুদ ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুরও। তামিম-রুবেলের অনুরুপ তারাও আগামিকাল পাসপোর্ট হাতে পেলে পরদিন দেশ ছাড়বেন!

চলতি মাসের ১৫ তারিখ দুবাইয়ে পর্দা উঠবে এশিয়া কাপের পর্দা উঠবে। উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার মোকাবেলা করবে বাংলাদেশ। গ্রুপ পর্বে টাইগারদের দ্বিতীয় ও শেষ ম্যাচটিও অনুষ্ঠিত হবে দুবাইয়ে, ২০ সেপ্টেম্বর।

এশিয়া কাপের স্কোয়াড: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস,মুশফিকুর রহিম, আরিফুল হক, মুমিনুল হক, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ,নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.