ব্রেকিং নিউজ :
News Tangail

সখীপুরে প্রতিভাবান খুদে ক্রিকেটারদের সন্ধানে বাংলাদেশ (পিকেসিএসবিডি) ২৫০ জন খুদে ক্রিকেটারের বাছাই পরীক্ষা

এম সাইফুল ইসলাম শাফলু::‘মাদক নয় স্বপ্নের ভবিষ্যত গড়বো ক্রিকেটে-এ স্লোগান নিয়ে টাঙ্গাইলের সখীপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দুইশত ৫০জন খুদে শিক্ষার্থী ক্রিকেট খেলোয়াড় হওয়ার জন্য বাছাই পরীক্ষায় অংশ নিয়েছে। জাতীয় ক্রীড়া পরিষদ অনুমোদিত প্রতিভাবান খুদে ক্রিকেটারদের সন্ধানে পিকেসিএসবিডি নামের একটি সংগঠন এ খেলার আয়োজন করে। শুক্রবার সকাল নয়টায় সখীপুর সৃষ্টিসংঘ মাঠে এ বাছাই পর্ব পরীক্ষা অনুষ্ঠিত হয়।
খেলার উদ্বোধন করেন সখীপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুলফিকার হায়দার কামাল লেবু। এছাড়াও উপস্থিত ছিলেন সখীপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল গফুর, টাঙ্গাইল জেলা ক্রিকেট কোচ আরাফাত রহমান, প্রতিভাবান খুদে ক্রিকেটারদের সন্ধানে বাংলাদেশের পরিচালক সোহেল মাহমুদ সৈকত, সাংবাদিক নজরুল ইসলাম নাহিদ, মাসুদ রানা, সাবেক ক্রিকেটার মাকছুদুল আলম প্রমুখ।

প্রতিভাবান খুদে ক্রিকেটারদের সন্ধানে বাংলাদেশের পরিচালক সোহেল মাহমুদ সৈকত বলেন, সারাদেশ থেকে খুদে ক্রিকেটারদের বাছাই করে নির্বাচিতদের প্রশিক্ষণ দিয়ে ভাল মানের খেলোয়াড় তৈরি করাই হচ্ছে এ সংগঠনের উদ্দেশ্য। ষষ্ঠ ও সপ্তম, অষ্টম ও নবম, ও দশম ও একাদশ শ্রেণির এই তিন ক্যাটাগরিতে প্রতিভাবান খেলোয়াড় বাছাই করা হবে। আগামী ২১ সেপ্টেম্বর বাছাই পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে। ওই ফলাফল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.