News Tangail

শিঘ্রই নতুন ঘোষণা দি‌বেন আ‌রে‌ফিন সোহাগ

বি‌নোদন ডেস্কঃ সাংবা‌দিক থে‌কে অ‌ভিন‌য়ে নাম লে‌খি‌য়ে‌ছিলেন আ‌রে‌ফিন সোহাগ। ছোট পর্দা ও বড় পর্দায় ক‌রে‌ছেন বেশ কিছু কাজ। কু‌ড়ি‌য়ে‌ছেন প্রশংসা। ই‌তিম‌ধ্যে কয়েক‌টি কোম্পা‌নির বিজ্ঞাপনও ক‌রে‌ছেন। কিন্তু আ‌রে‌ফিন সোহাগের মূল চিন্তা সি‌নেমা। আর সি‌নেমা‌কে সাম‌নে রে‌খে নি‌জে‌কে প্রস্তুত ক‌রে চ‌লে‌ছেন।

এবার আ‌রে‌ফিন সোহাগ পর্দায় আস‌ছেন নতুন আ‌ঙি‌কে। এসব নি‌য়ে কথা হয় আ‌রে‌ফিন সোহা‌গের সা‌থে। তি‌নি জানান তার প্রস্তু‌তির কথা।

আ‌রে‌ফিন সোহাগ ব‌লেন, বড় পর্দায় কাজ শুরু করার পর থে‌কে নি‌জে‌কে প্রস্তুত করে আস‌ছি নতুন কিছু করার জন্য। নাচ, অ‌ভিনয়, শরীরচর্চাসহ বি‌ভিন্ন ভা‌বে নি‌জে‌কে তৈ‌রি কর‌ছি সি‌নেমার জন্য। আ‌মি নায়ক হ‌তে নয়, অ‌ভি‌নেতা হ‌তে এ‌সে‌ছি। আমি চল‌চ্চি‌ত্রের স্বা‌র্থে কাজ কর‌তে চাই। আ‌মি চল‌চ্চিত্রকে ভালো‌বে‌সেই অ‌ভিন‌য়ে এ‌সে‌ছি।

‌তি‌নি ব‌লেন, ই‌তিম‌ধ্যে সনামধন্য ক‌য়েকজন প‌রিচাল‌কের সা‌থে কথা হ‌য়ে‌ছে আমার। গল্প রে‌ডি। সব‌কিছু ঠিক থাক‌লে শিঘ্রই নতুন কিছ‌ু ঘে‌াষণা দি‌বো। ‌যেখা‌নে নতুনত্বর থাক‌বে। দে‌শের গু‌নিও অ‌ভি‌নেতা অ‌ভি‌নে‌ত্রীর সমন্ব‌য়ে আ‌মি কাজ‌টি শুরু কর‌তে যা‌চ্ছি।

আ‌রো ব‌লেন, আ‌মি ভা‌লো কিছুর জন্য অ‌পেক্ষা কর‌ছিলাম। আশাক‌রি এবার ভা‌লো‌কিছু নি‌য়ে আস‌বো। সব‌কিছু রে‌ডি এখন শুধু কা‌জে হাত দি‌বো। এখনই সব বল‌বো না। ত‌বে এতটুকু বল‌ছি খুব শিঘ্রই আস‌ছি নতুন কিছু নি‌য়ে।

উ‌ল্লেখ্য, আ‌রে‌ফিন সোহাগ ২০১৮ সা‌লের শুরু‌তে পর্দায় আ‌সেন। তি‌নি একজন সংবাদকর্মী। দীর্ঘ‌দিন তি‌নি দে‌শের বি‌ভিন্ন সংবাদ মাধ্য‌মে কাজ ক‌রে আস‌ছেন। বর্তমা‌নে তি‌নি এক‌টি গণমাধ্য‌মে নির্বাহী সম্পাদ‌কের দা‌য়িত্ব পালন কর‌ছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.