ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলে ৯ ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইলে স্বর্ণ ও পেট্রোলের ৯টি দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে বাসাইল বাজারের ৬টি স্বর্ণের ও ৩টি পেট্রোলের দোকানে অভিযান চালিয়ে ২০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না।

জানা যায়, বাসাইল বাজারের শোভা জুয়েলার্সের মালিক রিপন সরকার, এসএন জুয়েলারী এন্ড ওয়ার্কসপের সুনীল চন্দ্রপাল, শেফালী জুয়েলার্সের মানিক রাজবংশী, অজয় অপর্ণ জুয়েলার্সের গণেশ পাল, স্বপ্না জুয়েলার্সের নিবারন সরকার ও অমিত জুয়েলার্সের মালিক আনন্দ সরকারকে বিএসটিআই-এর অনুমোদন বিহীন বাটখারা ব্যবহার ও স্বর্ণ ক্রয়-বিক্রয়ে ভরির পরিবর্তে গ্রাম-মিলিগ্রাম ব্যবহার না করার দায়ে ১১হাজার টাকা ও একই বাজারের পেট্রোল ব্যবসায়ী জিহাদ এন্টারপ্রাইজের মালিক ফয়সাল, সুপ্রিয়া এন্টারপ্রাইজের আতিকুর রহমান ও রিয়াদ এন্টারপ্রাইজের মালিক রিপনকে পরিমাপে কম ও লাইসেন্স না থাকার দায়ে ৯হাজারসহ মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না বাসাইলসংবাদকে এ তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভবিষ্যতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.