ব্রেকিং নিউজ :
News Tangail

প্রেমের ফাঁদে ফেলে টাঙ্গাইল থেকে কিশোরীকে নিয়ে সিলেটে হত্যা, ‘ঘাতক’ গ্রেফতার

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইল থেকে রুমি আক্তার (১৬) নামে এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে সিলেটের বিশ্বনাথে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঘাতক সন্দেহে শফিক মিয়া (৩২) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) রাতে তাকে টাঙ্গাইল থেকে গ্রেফতার করে বিশ্বনাথ থানা পুলিশ।

গ্রেফতারকৃত শফিক বিশ্বনাথের রামচন্দ্রপুর গ্রামের শফিক মিয়ার ছেলে। বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে সিলেট জেলা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মনিরুজ্জামান।

এসপি জানান, ‘গত ১০ সেপ্টেম্বর বিশ্বনাথের রামপাশা ইউনিয়নে রাস্তার পাশের একটি বাড়ি থেকে অজ্ঞাতনামা এক কিশোরীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর তার সঙ্গে থাকা মোবাইল ফোন নম্বরের সূত্র ধরে এ হত্যারহস্য উদঘাটন করা হয়।’

তিনি জানান, গত ৯ সেপ্টেম্বর টাঙ্গাইলের কুমুদিনী হাসপাতালে ভর্তি ছিল ওই জেলার মির্জাপুর থানার আতাউর রহমানের মেয়ে রুমি আক্তার। একই হাসপাতালে শফিকের শাশুড়িও চিকিৎসাধীন ছিলেন। সেখানেই তাদের পরিচয় হয়। শফিক এর আগে আরও চারটি বিয়ে করেছে। হাসপাতালে পরিচয়ের সূত্র ধরে প্রেমের অভিনয় করে রুমিকে সিলেটে নিয়ে আসে শফিক। এরপর তাকে ধর্ষণ ও হত্যা করে।’ বিশ্বনাথ থানায় দায়ের করা একটি গণধর্ষণ মামলারও পলাতক আসামি শফিক।

আগামীকাল বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) শফিককে আদালতে হাজির করা হবে। এ সময় পুলিশ তার রিমান্ডের আবেদন জানাবে।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.