ব্রেকিং নিউজ :
News Tangail

পরিবারের সদস্যদের বেঁধে রেখে দুই বোনকে ধর্ষণ

লক্ষ্মীপুর: পরিবারের সদস্যদের বেঁধে রেখে লক্ষ্মীপুরে দুই বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সহকারী পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এরআগে শুক্রবার ভোরে সদর উপজেলার চরভূতা এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ এখনো পর্যন্ত অভিযুক্ত স্থানীয় বাসিন্দা বাহার ও ফারুককে আটক করতে পারেনি পুলিশ। ভুক্তভোগীদের ডাক্তারি পরীক্ষার জন্যও হাসপাতালে ভর্তি করা হয়নি।

আক্রান্ত দুই বোন ও পরিবারের সদস্যরা জানান, ভোরে টয়লেটে
যাওয়ার জন্য ঘর থেকে বের হন তারা। এসময় আগ থেকে ওৎ পেতে থাকা ফারুকসহ ১০-১২ জনের একদল লোক তাদের মুখ চেপে ধরে পুকুর পাড়ে নিয়ে যায়। এসময় ফারুকের লোকজন ঘরে ঢুকে তাদের মা, নানিসহ পরিবারের সবাইকে মারধর করে হাত-মুখ বেঁধে রাখে।

একপর্যায়ে ফারুক ও বাহার ওই দুই বোনকে ধর্ষণ করে হাত-পা বেঁধে রেখে পালিয়ে যায়। পরে চিৎকারে শুনে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত দুই বোনের মা বাদী হয়ে সদর থানায় অভিযোগ করার পর ঘটনাস্থলে যায় পুলিশ। ধর্ষণের অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানান এলাকাবাসী।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, ধর্ষণের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.