ব্রেকিং নিউজ :
News Tangail

দেড় মাসেও গ্রেফতার হয়নি এএসআই স্ত্রীর হত্যাকারী; টাঙ্গাইলে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী থানায় কর্মরত এএসআই হামিদুল ইসলামসহ তিন হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে কিশোরগঞ্জের চর শোলাকিয়া এলাকার নিহত আয়েশা আক্তারের পরিবার। রবিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত আয়েশা আক্তারের মামা রেজাউর হামিদ রেজা।

তিনি বলেন, গত (২০ আগস্ট) টাঙ্গাইল জেলার কালিহাতীতে ভাড়াটিয়া বাসায় পুলিশের এএসআই হামিদুল ইসলামসহ তার বড় স্ত্রী সাবিকুন্নাহার বেলী ও বড় বোন শিরিন আক্তার শ্বাসরোধ করে আয়েশা আক্তাকে হত্যা করে। পরে ২৭ আগস্ট নিহতের পিতা মুর্শেদ মিয়া কালিহাতী থানা শিশু ও নারী নির্যাতন দমন আইন-২০০০ (সং/০৩) ১১ (ক)/৩০ ধারায় মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন, মামলার দেড় মাস অতিবাহিত হলেও পুলিশ কোন আসামীকে আটক করতে পারেনি।গত ২৯ আগস্ট এএসআই হামিদুল নিজে এসে কালিহাতী থানার অদূরে সাতুটিয়ার ভাড়াকৃত বাসা থেকে বাসার রক্ষিত সমস্ত মালামাল নিয়ে যায়। অথচ পুলিশের নজর সেই বিষয়টি আসেনি। তাই আমরা পুলিশের উপর কোন ভরসা রাখতে পারছি না। মামলাটি সিআইডিতে স্থানান্তরসহ আয়েশা হত্যারকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন তিনি ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.