News Tangail

জিম্বাবুয়ে সিরিজে সাকিবের পরিবর্তে ৩ নম্বর পজিশনে খেলবেন যে ক্রিকেটার

চলতি মাসেই বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। অক্টোবর-নভেম্বরে সফরকারীদের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ।

আর সেই আসরকে সামনে রেখে আগামী ১৫ই অক্টোবর থেকে ফিটনেস ও অনুশীলন করবে মুশফিক-মাশরাফির।ইনজুরির কারণে আসন্ন জিম্বাবুয়ে সিরিজে খেলবেন না দলের দুই সেরা তারকা তামিম ইকবাল ও সাকিব আল হাসান। এছাড়াও ইনজুরির শঙ্কায় রয়েছেন মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদের মতো সিনিয়র খেলোয়াড়রা। যার ফলে তরুণদের সামনে সুযোগ রয়েছে নিজেদের প্রমাণ করার।

ইতিমধ্যেই জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। একাধিক পরিবর্তনসহ প্রথমবারের মতো দলে সুযোগ পেয়েছে অলরাউন্ডার আরিফুল হক। এদিকে দীর্ঘদিন পর বাংলাদেশ দলে আবারও সুযোগ পেয়েছে তরুণ টপ অর্ডার ব্যাটসম্যান নাজমুল হাসান শান্ত।

জিম্বাবুয়ে সিরিজে নাজমুল হাসান শান্ত কে ৩ নম্বরে ব্যাটিং পজিশন এর জন্য রাখা হয়েছে বলে জানিয়েছেন নির্বাচক হাবিবুল বাশার। যদি ও ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তিন নম্বর এর ব্যাটিং করেছেন সাকিব আল হাসান। তবে এই জায়গায় দেখা যেতে পারে নাজমুল হাসান শান্ত কে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.