ব্রেকিং নিউজ :
News Tangail

সাকিব-তামিমের জায়গায় বাংলাদেশ দলে নতুন যে দুই মুখ আসছে

আসন্ন জিম্বাবুয়ে সিরিজে পঞ্চপান্ডবের চার জন ছাড়াই মাঠে নামতে হতে পারে বাংলাদেশকে। আর এর জন্যেই কপাল খুলতে পারে অনেক জুনিয়র এর পাশাপাশি অনেক সিনিয়র প্লেয়ারদের যারা ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্মেন্স করছেন, এমন সব প্লেয়ারদের।

আর এটি ও নির্বাচকদের বড় সুযোগ আমাদের প্রধান ৪ ক্রিকেটার ছাড়া বাকিদের পারফরম্যান্স দেখার। সাকিব-তামিমের পরিবর্তে বাংলাদেশ দলে এই সিরিজে সুযোগ পাবেন তুষার ইমরান ,নাঈম ইসলামদের মত অভিজ্ঞ সিনিয়র প্লেয়াররা।

বছরের পর বছর পারফরম্যান্স দেখিয়ে এই সুযোগে যদি তারা টিমে চান্স পান তাদের উচিত তাদের সুযোগটি কাজে লাগানোর। তাছাড়া জুনিয়র ক্রিকেটারদের এই সুযোগে দলে পাকাপোক্ত জায়গা করে নেয়ার। এতে আমাদের পাইপলাইন ক্রিকেটাররা কতটুকু স্ট্রং তার প্রমান মিলবে।

দলের চারজন মূল প্লেয়ার ছাড়া জুনিয়ররা কি রকম ইন্টেনশন দেখান সেটি সবচাইতে বড় দেখার বিষয়। যদি মাহমুদুল্লাহ থাকে তিনিই ক্যাপ্টেন হবেন। যাকে আমরা ম্যাশের পরিবর্তে সবচাইতে বিচক্ষণ ক্যাপ্টেন হিসেবে জানি। তার ক্যাপ্টেন্সিতে দল কেমন করে চোখ থাকবে সব বাংলাদেশির।
সুতরাং বলা যায়, জিম্বাবুয়ে সিরিজ হবে বাংলাদেশের সবচাইতে চ্যালেঞ্জিং একটা সিরিজ।

জুনিয়রদের পাশাপাশি সম্ভাব্য চান্স পাওয়া সিনিয়ররা তাদের সুযোগ কেমনে কাজে লাগিয়ে দলকে এগিয়ে নিয়ে যান এই আশায় রয়েছে বাংলাদেশ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.