টাঙ্গাইলে শিবির ও বিএনপির ৫ নেতা-কর্মী আটক

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে রাষ্ট্র বিরোধী গোপন বৈঠকের সময় বিএনপি ও জামায়েত শিবিরের ৫ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার পাকুটিয়া ইউনিয়নের রাথুরাতে অবস্থিত মুন ব্রিকফিল্ড থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- নাগরপুর উপজেলার মামুদনগর গ্রামের শিবির নেতা মো. শাহালম শাহীন,পাঁচরাইল গ্রামের ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক রতন মিয়া, ছোট বাগজান গ্রামের ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি এনামুল করিম লিটন, দুয়াজানী গ্রামের বিএনপি নেতা আজিজুল আজিজ এবং মামুদনগর গ্রামের বিএনপি নেতা মো. মজিদ মিয়া।

এ ব্যাপারে নাগরপুর থানার ওসি মোহাম্মদ মাঈন উদ্দিন বলেন, ২১ আগষ্ট গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে পুলিশ আগে থেকেই সর্তক অবস্থানে ছিল। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পাকুটিয়ার মুন ব্রিকস এ অভিযান চালায়। এ সময় সরকার বিরোধী গোপন বৈঠক করা অবস্থায় বিএনপি ও জামায়েত শিবিরের ৫ নেতা-কর্মী কে গ্রেফতার করা হয়। এদের বিরুদ্ধে মামলা দায়ের করে বুধবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলা নাম্বার-৪। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সরকার বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার কথা স্বীকার করেছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.