ব্রেকিং নিউজ :
News Tangail

নির্বাচনের আগে অনেকেই জনগণকে স্বপ্ন দেখায়, নির্বাচিত হওয়ার পর সেই স্বপ্ন আর বাস্তবায়ন হয়না …..মুরাদ সিদ্দিকী

নিউজ টাঙ্গাইল ডেস্ক: আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রননোয়ন প্রত্যাশী জননেতা মুরাদ সিদ্দিকী বলেছেন, নির্বাচনের আগে অনেকেই জনগণকে স্বপ্ন দেখায়। নির্বাচিত হওয়ার পর সেই স্বপ্ন আর বাস্তবায়ন হয়না। পাশাপাশি রাস্তাঘাট ও সমাজের উন্নয়ন তেমনটা হয়নি। আমি আপনাদের আপনজন। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। মানুষের কল্যাণে কাজ করাই আমার মুল লক্ষ্য। ইতি মধ্যে টাঙ্গাইল হতে মাদক ব্যবসায়ী, ভ‚মিদস্যু ও হত্যাকারীদের বিতারিত করেছি। আগামীতে নির্বাচিত হলে টাঙ্গাইলকে একটি আধুনিক শহরে রুপান্তর করবো।

তিনি বলেন, ১৫ আগস্ট ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সহপরিবারে হত্যা করা হয়। ওই সময়ে দেশের মানুষ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করারও সাহস পায়নি। বঙ্গবীর কাদের সিদ্দিকীর নেতৃত্বে তৎকালীন বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদসহ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। বঙ্গবন্ধুর পরিবারে সাথে আমার পরিবারে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে।

তিনি আরও বলেন, আপনাদের দোয়া ও সহযোগিতায় আগামী নির্বাচনে আমি নির্বাচিত হলে টাঙ্গাইল থেকে মাদক, ও সন্ত্রাসবাদ দূর করবো। ফলে সদর উপজেলা প্রতিটি শিক্ষার্থী সুশিক্ষার পাশাপাশি মাদক হতে বিরত থাকবে। অপর দিকে প্রতিটি সমাজ আধুনিক উন্নয়নের ছোয়া পাবে। নাগরিক কমিটির বিশাল জন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১১ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে বীরমুক্তিযোদ্ধা আব্দুস সবুর খান বীরবিক্রমের সভাপতিত্বে নাগরিক কমিটি শহরের পৌরউদ্যানে এ কমিটির আয়োজন করে। এসময় বক্তব্য রাখেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, মুরাদ সিদ্দিকীর সহধর্মিনী নিহার সিদ্দিকী, টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাট্রিজ এর পরিচালক মোহাম্মদ আসাদুজ্জামান মনি আরজু, বিবেকানন্দ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনন্দ মোহন, জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রউফ রিপন, নওশাদ আহমেদ নবীন, মাহমুদ মামুন খান, সোলায়মান আহমেদ শ্যামল, মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।

এর আগে বিশাল জনসভা উপলক্ষে বৃষ্টি উপক্ষে করে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল এসে পৌর উদ্যানে সমবেত হয়। বৃষ্টি মাথায় নিয়ে কয়েক ঘন্টব্যাপী জনসভার প্রতিটির বক্তার বক্তব্য শ্রবণ করেন মুরাদ সিদ্দিকীর নেতা কর্মীরা। মানুষকে ভালবাসার মধ্য দিয়ে আগামী সংসদ নির্বাচনে মুরাদ সিদ্দিকে জয় করবে বলে আশ্বাস দেন জন সভায় বক্তারা।

Please follow and like us:
error0
fb-share-icon20
Tweet 20
fb-share-icon20

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial