News Tangail

শ্রীলঙ্কা সফরের বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের স্কোয়াড ঘোষণা

স্পোর্টস ডেস্ক : দুইটি চারদিনের ম্যাচ ও পাঁচটি ইয়ুথ ওডিআই ম্যাচ খেলতে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। এই সফরের জন্য বৃহস্পতিবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পাঁচজনকে স্ট্যান্ড বাই হিসাবে রাখা হয়েছে। আগামী ১৩ অক্টোবর কলম্বোর উদ্দেশ্যে ঢাকা ছাড়বে টাইগার যুবারা।

আগামী ১৭ অক্টোবর শুরু হবে সিরিজের প্রথম চার দিনের ম্যাচ। দ্বিতীয় চারদিনের ম্যাচটি শুরু হবে ২৩ অক্টোবর। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ৩০ অক্টোবর, ১, ৩, ৬ ও ৯ নভেম্বর। ১০ অক্টোবর দেশে ফিরবে টাইগার যুবারা।

সম্প্রতি বাংলাদেশে অনুষ্ঠিত হয়েছে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ। এই টুর্নামেন্টে সেমিফাইনাল পর্বে হেরে যায় বাংলাদেশ। গ্রুপ পর্বের ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে হেরেছিল টাইগার যুবারা। তাই এই সফরে শ্রীলঙ্কাকে হারিয়ে প্রতিশোধ নেয়ার সুযোগ রয়েছে তৌহিদ হৃদয়দের সামনে।

শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ স্কোয়াড:

তৌহিদ হৃদয় (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, সাজ্জাদ হোসেন সিয়াম, মোহাম্মদ প্রান্তিক নওরোজ নাবিল, অমিত হাসান, শামীম হোসেন, আকবর আলী, মাহমুদুল হাসান জয়, রাকিবুল হাসান, মিনহাজুর রহমান মোহান্না, মোহাম্মদ রিশাদ হোসেন, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন, আসাদুল্লাহ হিল গালিব, শাহীন আলম।

স্ট্যান্ড বাই: প্রিতম কুমার, শাহাদাৎ হোসেন, অভিষেক দাস, তানজিম হাসান সাকিব, মেহেদী হাসান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.