ব্রেকিং নিউজ :
News Tangail

টাঙ্গাইলে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে খুশি গৃহহীন পরিবার

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে গৃহহীনদের গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় যাদের সর্বোচ্চ ১০ শতাংশ বা তারও কম জমি আছে কিন্তু থাকার ঘর নাই সেই দুস্থ জনগনকে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় ১ম পর্যায়ে ২০৮ টি গৃহহীন পরিবার কে গৃহ নির্মান করে দেওয়া হয়েছে।

এতে করে ঘর পাওয়া গরীব দুস্থ পরিবারের লোকজন খুশি হয়েছে।

ঘর পাওয়া মধুপুর উপজেলার গোলাবাড়ী ইউনিয়নের লোকদেও গ্রামের বাসিন্দা মৃত: মোহাম্মদ আলীর ছেলে হালিম জানান, আমি একেবারেই গরীব মানুষ আমার থাকার মত দু’চালা একটি ঘর ছিলো বৃষ্টির দিনে পানি পড়ত দু:খের শেষ ছিলোনা। আমি বিনামূল্যে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে আমি অনেক খুশি। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিার জন্য দোয়া করি ওনি বেচে থাকুক।

মধুপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার রাজীব আল রানা জানান, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে গৃহহীনদের গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় যাদের সর্বোচ্চ ১০ শতাংশ বা তারও কম জমি আছে কিন্তু থাকার ঘর নাই সেই দুস্থ জনগনকে মধুপুর উপজেলায় ১ম পর্যায়ে ২০৮ জন গৃহহীন কে গৃহ নির্মান করে দেওয়া হয়েছে।

আমি এবং আমাদের মধুপুর উপজেলার নির্বাহী অফিসার রমেন্দ্রনাথ বিশ্বাস ও উপজেলা চেয়ারম্যান সরওয়ার আলম খান আবু সহ স্থানীয় ইউপি চেয়ারম্যানদের কে নিয়ে সরেজমিন পরির্দশন করে সুষ্ঠ ভাবে গৃহ নির্মাণ করে দিয়েছি। অপরদিকে ধনবাড়ী উপজেলাতে ৪০০ গৃহহীন পরিবার কে ঘর দেওয়া হয়েছে।

আমরা বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মধুপুর-ধনবাড়ী টাঙ্গাইল ১ আসনের সংসদ ড. মো: আব্দুর রাজ্জাক এমপি মহোদয় কে দিয়ে কিছু দিনের মধ্যে উদ্বোধন করার প্রস্তুতি নিচ্ছি। আমাদের মধুপুর-ধনবাড়ী দুই উপজেলায় গৃহহীনদের মাঝে বিনামূল্যে ঘর দেওয়ায় কোন প্রকার অনিয়ম বা দুর্নীতি হয়নি ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.