News Tangail

আওয়ামী লীগের উচ্ছিষ্ট ও পদবঞ্চিতরাই জাতীয় ঐক্যে যোগ দিয়েছেন___তারানা হালিম

নিজস্ব প্রতিনিধি: তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, আওয়ামী লীগের উচ্ছিষ্ট ও পদবঞ্চিতরাই জাতীয় ঐক্যে যোগ দিয়েছেন। জাতীয় ঐক্যের অধিকাংশ নেতাই আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়ে পাননি। এখন তারা জাতীয় ঐক্যে গেছেন।

বৃহস্পতিবার শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা পরিষদ মিলনায়তনে ‘শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ’ শাখার আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, আমরা যদি প্রশ্ন করি যে বঙ্গবন্ধু আপনাদের নেতা বানালেন, যে প্রধানমন্ত্রী আপনাদের মুরুব্বি বলে দলে ঠাঁই দিলেন সেই নেত্রীর সঙ্গে কীভাবে বেইমানি করলেন আপনারা? কীভাবে তার বিরুদ্ধে আপনারা ষড়যন্ত্রে লিপ্ত হন? যারা এভাবে ষড়যন্ত্র করতে পারে তারা শুধু অনৈক্যের জন্ম দিতে পারে, কোনো দিন জাতীয় ঐক্যের জন্ম দিতে পারে না।

তারানা হালিম বলেন, নেত্রীর সঙ্গে বেইমানি করে যারা জাতীয় ঐক্যে যোগ দিলেন তাদের নিয়ে ভাবা উচিত। যারা নিজ নেতৃত্বের সঙ্গে বেইমানি করলেন তারা জাতীয় ঐক্যে কী করতে পারেন সেটিই দেখার বিষয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক রফিকুল ইসলাম খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার ফজলুল হক, সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, সাধারণ সম্পাদক লায়ন এম শিবলী সাদিক ও দেলদুয়ার থানা পুলিশের ওসি সাইদুল হক ভূঁইয়া।

শিশু কিশোর পরিষদ দেলদুয়ার উপজেলা শাখার আহ্বায়ক আলমগীর হোসেন সানীর সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি জাফর আলী খান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.