ব্রেকিং নিউজ :
News Tangail

প্রথম ওয়ানডের আগে যা বললেন মাশরাফি

স্বাগতিক হিসেবে জিম্বাবুয়ের বিপক্ষে আগামীকাল (২১ অক্টোবর) সিরিজের প্রথম ওয়ানডে খেলতে নামবে বাংলাদেশ। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচ শুরু দুপুর আড়াইটায়। এদিকে বিশ্বকাপের আগে এই সিরিজকে টাইগারদের জন্য অনেক গুরুত্বপূর্ণ বলে বিবেচনা করছেন অধিনায়ক মাশরাফি মর্তুজা।

প্রথম ম্যাচ সামনে রেখে আয়োজিত সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘বিশ্বকাপের আগে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ গুরুত্বপূর্ণ।’ অপরদিকে জিম্বাবুয়ে অধিনায়ক হ্যামিলটন মাসাকাদজা বলেছেন, ‘সিরিজটি প্রতিযোগীপূর্ণ হবে।’ এবং সিরিজে জিম্বাবুয়েকে ফেবারিট হিসেবে উল্লেখ করেছেন তিনি।

এই সিরিজে দুর্বল জিম্বাবুয়ের বিপক্ষে এক্সপেরিমেন্ট করা সম্পর্কে টাইগার অধিনায়ক বললেন, বাংলাদেশের অন্যতম সেরা এই অধিনায়ক আরও বলেন, ‘অন্য দেশে বিশ্বকাপের মতো বড় আসরের আগে তারা কিছু প্লেয়ারকে দেখে নিতে চায়। তখন তারা জয়-পরাজয়ের চেয়ে খেলোয়াড় তৈরি করে নেয়ায় বেশি গুরুত্ব দেয়। তবে আমাদেরও সেই মাইন্ড সেটাপে পরিবর্তন আসছে।’

এদিকে ওয়ানডে সিরিজ শুরুর আগে গতকাল শুক্রবার বিসিবি একাদশের বিরুদ্ধে মাঠে নেমেছিল জিম্বাবুয়ে। খেলায় কোনো কম পাত্তাই পায়নি তারা। ৬৬ বল বাকি থাকতেই ৮ উইকেটে ম্যাচ জিতে নিয়েছে বাংলাদেশ। সেঞ্চুরি করেছেন সৌম্য সরকার।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.