News Tangail

‘হ্যালো বাংলাদেশ, আমি এবি ডি ভিলিয়ার্স বলছি

বিপিএলের ষষ্ঠ আসর মাঠে গড়াবে জানুয়ারিতে। আর নিলাম অনুষ্ঠিত হবে আগামীকাল রোববার। নিলামের আগে আজ শনিবার রাতে রংপুর রাইডার্স দলে ভিড়িয়েছে দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সকে। শনিবার রাতে রংপুর রাইডার্স তাদের ভেরিফাইড ফেসবুক পেজে ডি ভিলিয়ার্সের একটি ভিডিও আপলোড করে। সেখানে দক্ষিণ আফ্রিকার এই ব্যাটসম্যান রংপুরের হয়ে তার খেলার বিষয়টি নিশ্চিত করেন।

ডি ভিলিয়ার্স বলেন, ‘হ্যালো বাংলাদেশ। আমি দক্ষিণ আফ্রিকা থেকে এবি ডি ভিলিয়ার্স বলছি।
আমি অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমি ২০১৯ সালে বাংলাদেশে খেলতে আসছি এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলব। আমি রংপুর রাইডার্সের হয়ে খেলব। যেখানে গ্রেট অধিনায়ক মাশরাফি আছেন।

আছেন টি-টোয়েন্টি ক্রিকেটের কিংবদন্তি ক্রিস গেইল। আমি গেল কয়েক বছর ধরে বিশ্বের অন্যতম সেরা টুর্নামেন্ট বিপিএল দেখছি। এবার আমি বিপিএলে অংশ নিতে যাচ্ছি। আশা করছি শিগগিরই রংপুরের হয়ে দেখা হবে, জয়ের লড়াইয়ে।’

বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স আগেই রেখে দিয়েছে তাদের আইকন মাশরাফি বিন মুর্তজা, ক্রিস গেইল, নাজমুল ইসলাম অপু ও মোহাম্মদ মিথুনকে। এবি ডি ভিলিয়ার্সকে দলে ভিড়িয়ে তারা তাদের স্কোয়াডকে আরো শক্তিশালী করল। ডি ভিলিয়ার্সের পাশাপাশি সরাসরি তারা দলে ভিড়িয়েছে ইংল্যান্ডের আলেক্স হেলসকেও।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.