News Tangail

টাঙ্গাইলে ৪ ডাকাত গ্রেফতার; ৩ জন রিমান্ডে

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে আন্ত:জেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নামে বিভিন্ন থানায় ডাকাতির ঘটনায় একাধিক মামলা ও গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে- টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার শিরির চালা গ্রামের ছাকেত আলীর ছেলে আবু হানিফ, একই উপজেলার মালির চালা গ্রামের ছায়েদ আলীর ছেলে মকবুল হোসেন, ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার লংছিরা দক্ষিণ পাড়া গ্রামের মৃত আবদুস ছালামের ছেলে আলী আকবর এবং একই জেলার ফুলবাড়িয়া উপজেলার রাঙামাটিয়া গ্রামের মক্কু মিয়ার ছেলে ছালাম কানা ওরফে কালাম। ওই চার ডাকাতের নামে সোমবার সখীপুর থানার এসআই আবদুল জব্বার বাদী হয়ে মামলা করে রিমান্ড চেয়ে টাঙ্গাইল আদালতে পাঠান।

মামলার আইও থানার এসআই আবদুল জব্বার বলেন, আদালত চার জনের মধ্যে তিনজনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করে একজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম তুহিন আলী জানান, টাঙ্গাইল আদালত গ্রেফতারকৃত চার ডাকাতের মধ্যে আবু হানিফ, মকবুল হোসেন ও আলী আকবরকে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন। সোমবার রাতেই সখীপুর থানায় আনা হয়েছে এবং তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.