ব্রেকিং নিউজ :
News Tangail

কালিহাতী উপজেলা বিএনপি’র আহবায়ক শুকুর মাহমুদসহ গ্রেফতার-৪

শুভ্র মজুমদার, কালিহাতী প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতী উপজেলা বিএনপি’র সাবেক সিনিয়র সহ-সভপতি ও বর্তমান কমিটির আহবায়ক এবং টাঙ্গাইল-৪ কালিহাতী সংসদীয় আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী শুকুর মাহমুদসহ বিএনপি’র ৪ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১০ নভেম্বর) ভোরে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো- উপজেলা বিএনপি’র সাবেক সিনিয়র সহ-সভপতি ও বর্তমান কমিটির আহবায়ক এবং টাঙ্গাইল-৪ কালিহাতী সংসদীয় আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী শুকুর মাহমুদ(৬৫), উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আরিফ হোসেন(৩২), উপজেলা বিএনপি নেতা লিয়াকত আলী মন্ডল(৫৮) ও নাগবাড়ী ওয়ার্ড বিএনপি’র আহবায়ক আলমগীর হোসেন(৩৪)।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের লক্ষ্যে কিছু দুস্কৃতিকারী নাশকতা ও জনমনে ভীতি সৃষ্টির উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহণের গোপন বৈঠক করছে এমন গোপন সংবাদ পেয়ে এলেঙ্গা পুরাতন পৌর ভূমি অফিসের ভিতর থেকে গত ৮ নভেম্বর ভোরে বিএনপি’র ৬ নেতাকে গ্রেফতার করা হয়। সেই মামলায় উপজেলা বিএনপি’র সাবেক সিনিয়র সহ-সভপতি ও বর্তমান কমিটির আহবায়ক শুকুর মাহমুদসহ বিএনপি’র ৪ নেতাকে গ্রেফতার করে টাঙ্গাইল জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.