ব্রেকিং নিউজ :
News Tangail

জেনে নিন টাঙ্গাইল-৬ আসনে তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিমের সঙ্গে লড়তে চান কত জন প্রার্থী

নিজস্ব প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার জন্য টাঙ্গাইলে আওয়ামী লীগের মনোনয়ন কিনেছেন ৭৪ জন প্রার্থী। শুক্রবার থেকে সোমবার পর্যন্ত উৎসব মুখর পরিবেশে ঢাকা দলীয় প্রধানের কার্যালয় থেকে এ মনোনয়ন কেনেন তারা।

এদের মধ্যে প্রতিমন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা, বর্তমান এমপি, জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ নেতা রয়েছেন। টাঙ্গাইলের মোট সংসদীয় আসন আটটি। এর মধ্যে টাঙ্গাইল-৬ আসনে তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিমের সঙ্গে লড়তে চান ১৩ জন প্রার্থী।

টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসন থেকে ১৩ জন মনোনয়ন কিনেছেন। এরা হলেন- তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং ঢাকা স্টক এক্সচেঞ্জের সাবেক সভাপতি আহসানুল ইসলাম টিটু, বর্তমান সংসদ সদস্য খন্দকার আবদুল বাতেন, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম, যুক্তরাজ্য আওয়ামী লীগ ও দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সদস্য ব্যারিস্টার আশরাফুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক তারেক শামস খান হিমু, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ইনসাফ আলী ওসমানী, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি কাজী এটিএম আনিসুর রহমান বুলবুল, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ আব্দুর রহিম ইলিয়াস, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুস সালাম প্রামাণিক, কেন্দ্রীয় আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সহ-সভাপতি হামিদুর রহমান ঝন্টু, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক খোরশেদ আলম বাবুল ও দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগ নেতা মাহমুদ উল্লাহ লিলু।

Please follow and like us:
error0
fb-share-icon20
Tweet 20
fb-share-icon20

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial