ব্রেকিং নিউজ :
News Tangail

মাশরাফির যে কয়টা খেলা আছে সবগুলো খেলবে: পাপন

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, সবকিছু ঠিক থাকলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন সিরিজটিতে মাশরাফি খেলবেন বলেই তার বিশ্বাস।

শনিবার এশিয়ান ক্রিকেট কাউ্ন্সিলের (এসিসি) সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর গতকাল মঙ্গলবার রাতে দেশে ফেরার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সংবাদ মাধ্যমকে তিনি একথা জানান।

তিনি বলেন, ‘আমার সঙ্গে তার যে কথা হয়েছে, তাতে তার যখন খেলা থাকবে সে খেলবে। ওর কাছে এখনো ক্রিকেটই আগে এবং আমাদের কাছেও। আমি আগে যা বলে দিচ্ছি এটা যে হুবহু হবেই সেটা ঠিক না। ও নিজেও বলছে খেলবে। হয়তো একটা ম্যাচ খেলতে পারবে না। তবে আমরা মনে প্রাণে বিশ্বাস করি ওর যে কয়টা খেলা আছে সবগুলো খেলবে। এটাই হলো আমাদের বিশ্বাস। এরপর সামনে কি হয় দেখা যাবে।’

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামীকাল বৃহস্পতিবার থেকে মাঠে গড়াচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। এরপর ঢাকায় দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি হবে ৩০ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর। তারপরেই শুরু হবে ওয়ানডে যুদ্ধ।

কিন্তু দরজায় কড়া নাড়ছে জাতীয় সংসদ নির্বাচনও। জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল ২ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে মনোনয়ন সংগ্রহের পর মিরপুর হোম অব ক্রিকেটে দেখা যায়নি টাইগার ওয়ানডে দলপতি মাশরাফি বিন মুর্তজাকে। বিগত দিনে সিরিজ শুরুর আগে ব্যক্তিগত অনুশীলনে ব্যস্ত সময় কাটাতে মাশরাফিকে দেখা গেলেও এবার এখন পর্যন্ত অনুশীলনে ঘাম ঝড়াচ্ছেন না তিনি।

যার ফলেই প্রশ্ন উঠছে, ক্যারিবীয়ানদের বিপক্ষে ৯ ডিসেম্বর থেকে শুরু হওয়া ওয়ানডে সিরিজে মাশরাফি নামছেন কিনা?

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.