News Tangail

ভূঞাপুরে সৎ- যোগ্য নিবেদিত প্রার্থী নির্বাচনের আহ্বানে সংবাদ সম্মেলন

নিউজ টাঙ্গাইল ডেস্ক: অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠান এবং সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থী নির্বাচনের আহ্বানে টাঙ্গাইলের ভূঞাপুরে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে সুশাসনের জন্য নাগরিক-সুজন ভূঞাপুর ও গোপালপুর শাখা।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচন টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনে অসৎ-অযোগ্য, অপরাধপ্রবণ, কালো টাকার মালিক, উড়ে এসে জুড়ে বসা ও সাম্প্রদায়িক মনোভাবাপন্ন ব্যক্তিদের মনোনয়ন না দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানিয়ে রবিবার ভূঞাপুর প্রেসক্লাবস্থ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
নির্বাচন সুষ্ঠু, শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য করার দাবিতে রবিবার সংবাদ সম্মেলনের আয়োজন করে বেসরকারি এই প্রতিষ্ঠানটি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা নারীনেত্রী নেটওয়ার্ক সভাপতি আনজু আনোয়ারা ময়না।
এ সময় ভূঞাপুর ও গোপালপুর সুজন কমিটির পক্ষে টাঙ্গাইল জেলা কমিটির সভাপতি খান মোহাম্মদ খালেদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক করতে নির্বাচন কমিশনের কাছে ১৬ দফা, সরকারের প্রতি ৩ দফা, রাজনৈতিক দলগুলোর কাছে ৩ দফা, মন্ত্রী ও সংসদ সদস্যের কাছে ৪ দফা, নির্বাচনী দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারীদের কাছে ৩ দফা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি ৭ দফা, গণমাধ্যমের কাছে ৪ দফা, প্রার্থী ও সমর্থকদের প্রতি ৪ দফা, সচেতন নাগরিকদের প্রতি ২ দফা ও ভোটারদের প্রতি ৩ দফা আহ্বান রাখেন। এসব আহ্বান আমলে নেয়া হলে আসন্ন নির্বাচন সুষ্ঠু ও গ্রহণযোগ্য হবে। তবে এর জন্য নির্বাচন কমিশন, সরকার, রাজনৈতিক দল, প্রার্থী, সমর্থক, ভোটার, নির্বাচনে নিয়োজিত ব্যক্তি, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট সবাইকে যার যার অবস্থানে থেকে অর্পিত দায়িত্ব ও কর্তব্য সঠিকভাবে পালন করতে হবে।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল সুজনের সভাপতি খান মোহাম্মদ খালেদ, সাধারন সম্পাদক তরুণ ইউসুফ, ভূঞাপুর সুজনের সভাপতি মির্জা মহিউদ্দিন আহম্মেদ, কালের কণ্ঠ টাঙ্গাইল প্রতিনিধি অরণ্য ইমতিয়াজ, প্রেসক্লাব সভাপতি আসাদুল ইসলাম বাবুল, সুজনের উপজেলা শাখার সহসভাপতি শাহআলম প্রামানিক, ভূঞাপুর শাখার সুজনের সাধারন সম্পাদক সন্তোষ কুমার দত্ত, প্রেসক্লাবের সাধারন সম্পাদক আখতার হোসেন খান, গোপালপুর সুজনের সম্পাদক মাহবুব রেজা, সুজনের পৌর কমিটির সভাপতি আব্দুস সালাম, সাংবাদিক আতোয়ার রহমান মিন্টু, মিজানুর রহমান, ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, দি হাঙ্গার প্রজেক্টের ফিল্ড কো-অর্ডিনেটর অভিজিৎ ঘোষ, সুজন নেতৃবৃন্দসহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.