News Tangail

কালিহাতীতে সিদ্দিকী পরিবারের তিন ভাইসহ ১৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা

নিজস্ব প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪ কালিহাতী আসনে সিদ্দিকী পরিবারের তিন ভাইসহ ১৩ জন প্রার্থী মনোনয়নপ্রত্র জমা দিয়েছেন।

বুধবার (২৮ নভেম্বর) সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শহীদুল ইসলাম এবং উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার অমিত দেব নাথ’র নিকট মনোনয়ন পত্র জমা দেন।

জমাদানকৃত ১৩ জন প্রার্থীর মধ্যে রয়েছে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী, সিদ্দিকী পরিবারের তিন ভাই আবদুল লতিফ সিদ্দিকী (স্বতন্ত্র), বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী ও আজাদ সিদ্দিকী (কৃষক শ্রমিক জনতা লীগ)। এছাড়াও কৃষক শ্রমিক জনতা লীগ থেকে উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ইঞ্জিনিয়ার লিয়াকত আলী মনোনয়ন প্রত্র জমা দিয়েছেন।

বিএনপি থেকে মনোনয়ন প্রত্র জমা দিয়েছেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি লুৎফর রহমান মতিন, জাতীয় মুক্তিযোদ্ধা দলের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল হালিম মিঞা, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক বেনজীর আহমেদ টিটু।

জাতীয় পার্টি (এরশাদ লাঙ্গল) থেকে মনোনয়ন প্রত্র জমা দিয়েছেন সৈয়দ মুশতাক হোসেন রতন এবং কেন্দ্রীয় জাতীয় পার্টি (জেপি)’র নির্বাহী সম্পাদক সাদেক সিদ্দিকী। জাকের পার্টি’র খন্দকার মোন্তাজ আলী, স্বতন্ত্র থেকে আবুল কাশেম ও বাকির হোসেন মনোনয়ন প্রত্র জমা দিয়েছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.