News Tangail

এবারের নির্বাচন উন্নয়ন-অগ্রগতি আর স্বাধীনতা রক্ষার নির্বাচন. —ড. মো. আব্দুর রাজ্জাক এমপি

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক খাদ্রমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, এবারের নির্বাচন উন্নয়ন-অগ্রগতি আর স্বাধীনতা রক্ষার নির্বাচন।

এবারের নির্বাচন স্বাধীনতা বিরোধী বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী নির্বাচন। তিনি বলেন সেই নির্বাচনে সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে এবং উন্নয়ন ও শান্তির পক্ষে সবাই ঐক্যবন্ধ থাকলে এবার নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না ইন্শাল্লাহ।

তিনি বলেন, নির্বাচনী প্রচারনায় ধনবাড়ী-মধুপুরের মানুষের যে ভালোবাসা ও আগ্রহ দেখা যাচ্ছে তাতে মনে হয় এবার নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। বর্তমান সরকারের আমলে মধুপুর ও ধনবাড়ীতে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও গ্রামীণ অবকাঠামো খাতে যে পরিমান উন্নয়ন করা হয়েছে তা কল্পনার বাইরে। কাজেই এই উন্নয়নের ধারাকে আরও গতিশীল করতে আগামী নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকায় ভোট দিতে হবে।

তিনি বৃহস্পতিবার টাঙ্গাইলের ধনবাড়ী কলেজিয়েট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল কর্মি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি বদিউল আলম মঞ্জুর সভাপতিত্বে কর্মি সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টাঙ্গাইলের মহিলা এমপি মনোয়ারা বেগম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ ফরিদ, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, জেলা আওয়ামী লীগের নেতা যদুনাথপুর ইউপি চেয়ারম্যান মীর ফিরোজ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বেলাল, তোফাজ্জল হোসেন, পৌর আওয়ামী লীগ সভাপতি শাখাওয়াত হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি মাহমুদা খাতুন, মুশুদ্দি ইউনিয়ন আওয়ামী লীগ আহবায়ক আনছার আলী, উপজেলা যুবলীগ সভাপতি মনিরুজ্জামান বকল, ছাত্রলীগ নেতা মিন্টু প্রমূখ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.