ব্রেকিং নিউজ :
News Tangail

বাসাইলে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

বাসাইল প্রতিনিধি: সারাদেশের ন্যায় টাঙ্গাইলের বাসাইলে যথাযোগ্য মর্যাদা ও বিপুল উৎসাহ উদ্দীপনা এবং নানা কর্মসূচির মধ্যে দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে রবিবার সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা কেন্দ্রীয় স্মৃতি স্তম্ভে পুস্পস্তবক অর্পণ এবং শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। প্রত্যুষে শহীদদের স্মরণে ৩১বার তোপধ্বনির মধ্যে দিবসের কর্মসূচির শুরু হয়।

উপজেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল- সরকারী-বেসরকারী ভবন সমূহে জাতীয় পতাকা উত্তোলন, শিক্ষা প্রতিষ্ঠানসহ উপজেলার বিভিন্ন সংগঠনের অংশগ্রহণে কুচকাওয়াজ ও সালাম গ্রহণ, সুখি সমৃদ্ধ ক্ষুদা ও দারিদ্য মুক্ত বাংলাদেশ গঠনের লক্ষ্যে ডিজিটাল প্রযুক্তির সার্বজনিন ব্যবহার এবং মুুক্তিযুদ্ধ শীর্ষক আলোচনা সভা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানসহ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আয়োজিত সংবর্ধনা ও আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্নার সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের, এলজিআরডি মন্ত্রণায়লের উপ-সচিব আমীন শরীফ সুপন, উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী অলিদ ইসলাম, সাধারণ সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউস, পৌর মেয়র আব্দুর রহিম আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল ইসলাম প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাশেদা সুলতানা রুবি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুন নাহার, বাসাইল এমদাদ হামিদা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ড. হাবিবুর রহমান, বাসাইল সরকারী জোবেদা-রুবেয়া মহিলা কলেজের অধ্যক্ষ মশিউর রহমান খান আপেল, বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম তুহিনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধাবৃন্দ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.