ব্রেকিং নিউজ :
News Tangail

কালিহাতীতে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা

শুভ্র মজুমদার, কালিহাতী প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ এবং নিরপেক্ষভাবে গ্রহণের জন্য টাঙ্গাইলের কালিহাতীতে ১০৮টি ভোট কেন্দ্রে প্রায় দুই হাজার ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

কর্মকর্তাদের মধ্যে রয়েছেন, প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার। বুধবার (১৯ ডিসেম্বর) দু-দিন ব্যাপী কালিহাতী আর এস সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে প্রায় দুই হাজার কর্মকর্তাদের এ প্রশিক্ষণ দেওয়া হয়েছে বলে উপজেলা নির্বাচন কর্মকর্তা প্রলয় কুমার সাহা জানিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার অমিত দেব নাথ জানান, বাংলাদেশ নির্বাচন কমিশন প্রশিক্ষণ ইন্সটিটিউট ঢাকার আয়োজনে এবং কালিহাতী উপজেলা নির্বাচন অফিস ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় প্রশিক্ষণ কর্মশালায় ১০৮টি ভোট কেন্দ্রের জন্য নিয়োজিত ১০৮ জন প্রিজাইডিং অফিসার। ৬০০জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ১২০০ জন পুলিং কর্মকর্তাদের প্রশিক্ষণ দেওয়া হয়েছে।
প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা প্রশাসক ও জেলা রির্টানিং কর্মকর্তা শহীদুল ইসলাম।

উপজেলা নির্বাহী অফিসার অমিত দেব নাথের সভাপতিত্বে এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাফিসা আক্তারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল জেলা সিনিযর নির্বাচন অফিসার এ.এইচ.এম কামরুল হাসান, কালিহাতী উপজেলা নির্বাচন কর্মকর্তা প্রলয় কুমার সাহা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিহাতী সার্কেল) মাসুদুর রহমান মনির, কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন প্রমুখ। বুধবার ও বৃহস্পতিবার এই দুদিন ব্যাপী প্রশিক্ষণ চলবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.