News Tangail

ন্যায় ও সত্যের নির্বাচনের কবর রচনা করেছে আওয়ামী লীগ – বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম

নিউজ টাঙ্গাইল ডেস্ক: ঐক্যফ্রন্টের অন্যতম শরিক কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, এই নির্বাচন ন্যায় ও সত্যের কবর রচনা করেছে, নির্বাচনের কবর রচনা করেছে। ভবিষ্যতের আর কোন ভাবেই মানুষের আস্থা নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় যেতে পারবে না। যতদিন চুরি করতে পারবে ততদিন ক্ষমতায় যেতে পারবে, কিন্তু মানুষের আস্থা নিয়ে নির্বাচনে জেতার তাদের কোন সম্ভবনা নেই।

তিনি রোববার বিকেলে ভোট গ্রহণ শেষে টাঙ্গাইলের সখীপুরে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এই কথা বলেন।
বঙ্গবীর আরও বলেন, আওয়ামী লীগ নিজেদের পায়ে নিজেরাই কুড়াল মেরেছে। জনগনকে যে তারা বিশ্বাস করেন না, জনগনের প্রতি তাদের আস্থা নেই এটা তারা দিবালোকের মত প্রমাণ করে দিয়েছে। এবারের নির্বাচনে যে মানুষের আস্থা ছিলো সেটা পুরোপুরি নষ্ট হয়ে গেছে। সরকার এবং আওয়ামী লীগ সম্পূর্ণভাবে ধুয়েমুছে গেছে। মানষের অন্তরে আওয়ামী লীগের আর কোন যায়গা নেই। আমি লিখিত দিতে পারি, মানুষের ভোট আওয়ামী লীগ কোন নির্বাচনে জয়ী হতে পারে না।

কাদের সিদ্দিকী বলেন, মানুষের কাছ থেকে তার ভোট কেড়ে নেয়া, এর থেকে জঘন্য অপরাধ আর কোন কিছুতেই নেই। এ রকম নির্বাচন বাংলাদেশে কখনই হয়নি। মানুষের নির্বাচনের প্রতি যতটা আস্থা ছিল তা নষ্ট হয়ে গেছে। সারা বাংলাদেশে যেভাবে শুনেছি, সখীপুর-বাসাইলের নির্বাচন আমি স্বচোখে দেখলাম, এটাকে কোন নির্বাচন বলে না।
ঐক্যফ্রন্টের পরবর্তী পদক্ষেপ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এই মূহুর্তে কোন মন্তব্য করা যাচ্ছে না। দলীয় নেতাদের সাথে আলোচনা করে আমাদের পরবর্তী কর্মসূচী জানানো হবে।

এ সময় জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ হাবিব, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.