ব্রেকিং নিউজ

কালিহাতীতে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন নির্ধারণে ভোটের দাবিতে মিছিল

শুভ্র মজুমদার, কালিহাতী প্রতিনিধি; আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন নির্ধারণে তৃণমূলের ভোটের দাবিতে কালিহাতীতে মিছিল করেছে আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীরা। বৃহঃস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুর ১২ টায় কালিহাতী অডিটোরিয়াম-কাম কমিউনিটি সেন্টারের সামনে থেকে মিছিলটি শুরু করে বাসস্ট্যান্ডসহ উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংসদ সদস্যের বাসভবনের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারীর নিকট চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন নির্ধারণে তৃণমূলের ভোটের দাবি জানান।

মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন কালিহাতী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন,উপজেলা আওয়ামীলীগের সদস্য মনোনয়ন প্রত্যাশী গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদারসহ মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনছার আলী বি.কম,এম এ মালেক ভূঁইয়া,চাঁন মাহমুদ পাকিরের সমর্থকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বৃহঃস্পতিবার (৩১ জানুয়ারি) সকাল ১০টায় কালিহাতী অডিটোরিয়াম-কাম কমিউনিটি সেন্টারে দলীয় মনোনয়ন নির্ধারণে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা হওয়ার কথা ছিলো, কিন্তুু হঠাৎ করেই বর্ধিত সভাটি স্থগিত হওয়ায় নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা লক্ষ্য করা গেছে।
এবিষয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার বলেন,পরিবেশগত অনিবার্য্য কারণে জেলা সভাপতি ও মাননীয় এমপির সাথে কথা বলে জেলা আওয়ামীলীগ একমত হয়ে নোটিশের মাধ্যমে বর্ধিত সভাটি স্থগিত করে।

দলীয় মনোনয়ন নির্ধারণে তৃণমূলের ভোটের দাবির বিষয়ে সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারীর নিকট জানতে তাঁর ও ব্যক্তিগত সহকারীর মুঠোফোনে যোগাযোগ করা হলে মুঠোফোন দুইটি বন্ধ পাওয়া যায়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.