ব্রেকিং নিউজ

ঘাটাইলে এমপি আতাউর রহমান খানকে ফুলেল শুভেচ্ছা

রেজাউল করিম খান রাজু, ঘাটাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল-৩ ঘাটাইল আসনে নবনির্বাচিত এমপি আলহাজ্ব আতাউর রহমান খানকে ফুলেল শুভেচ্ছা জানালেন ঘাটাইলবাসী।

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ হল রুমে স্থানীয় ইউএনও দিলরুবা আহমেদের সভাপতিত্বে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক শহিদুল ইসলাম লেবু, ঘাটাইল পৌর সভার মেয়র শহিদুজ্জামান খান,জি.বি.জি সরকারি কলেজের অধ্যক্ষ শামসুল আলম মনি, ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাকসুদুল আলম,সংগ্রামপুর ইউপি চেয়ারম্যান আঃ রহিম ও জামুরিয়া ইউপি চেয়ারম্যান ইখলাক হোসেন খান শামীম,ঘাটাইল প্রেস ক্লাবের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ।

নবনির্বাচিত এমপি আলহাজ্ব আতাউর রহমান খান বলেন, আমি অন্যায় কোন আবদার রক্ষা করতে পারবো না। আমি প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করিনা। ঘাটাইল উপজেলায় কোন সন্ত্রাস ও মাদক থাকবে না। মাদক নির্মূল করতে যা প্রয়োজন তাই করবো, মাদকে পক্ষে কোন সুপারিশ চলবেনা। এ সময় ওসিকে উদ্দেশ্য করে বলেন, মাদক নির্মূল করতে গিয়ে নিরাপরাধ ব্যক্তি কেউ যেন হয়রানির শিকার না হন সে দিকে খেয়াল রাখতে হবে।

তিনি আরো বলেন, উন্নয়ন বঞ্চিত এই উপজেলাকে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে ঘাটাইলকে একটি আধুনিক উপজেলা গড়ে তোলতে সকলের সহযোগিতা কামনা করেন। এর আগে ঘাটাইল অফির্সাস ক্লাব এর নবনির্মিত ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। মতবিনিময় সভা শেষে তিনি মাসিক সভায় অংশ নেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.