News Tangail

টাঙ্গাইলবাসী অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলামকে মন্ত্রী হিসেবে দেখতে চায়

এম সাইফুল ইসলাম শাফলু: ১৩৭ টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের নব নির্বাচিত এমপি জেলা আওয়ামী লীগের সফল সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহেরকে মন্ত্রী হিসেবে দেখতে চান সখীপুর বাসাইলসহ সারা টাঙ্গাইলবাসী ।

যিনি ৩০ ডিসেম্বর বিপুল ভোটের ব্যবধানে ঐক্যফ্রন্ট প্রার্থী কৃষক শ্রমিক জনতালীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তমের মেয়ে কুড়ি সিদ্দিকীকে পরাজিত করে বিজয় লাভ করেছেন। যিনি একজন সেরা সংগঠক, আওয়ামী লীগের দীর্ঘদিনের একজন পরীক্ষিত ত্যাগী নিবেদিতপ্রাণ ও বর্ষিয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব। টাঙ্গাইল জেলাকে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজ মুক্ত করার একমাত্র সহসী ভূমিকায় যিনি নিজের জীবন মৃত্যুকে তুচ্ছ করে সামনে এগিয়ে যাচ্ছেন ভিপি জোয়াহেরুল ইসলাম।

সারা টাঙ্গাইলে যার জনপ্রিয়তা রয়েছে আকাশচুম্বী। টাঙ্গাইল জেলাকে সুসংগঠিত করার আন্দোলনে তিনি আছেন সামনের সাড়িতে। সাধারণ মানুষের অধিকার আদায়ে তিনি একজন নিবেদিতপ্রাণ, একজন সফল আওয়ামী লীগ কর্মী, জনবান্ধব এবং আওয়ামী লীগের বারবার পরীক্ষায় পাশ করা একজন লড়াকু সৈনিক। প্রচলিত রাজনৈতিক ধারায় অর্থ কেলেঙ্কারী থাকলেও লোভ লালসার স্রোতে গা না ভাসিয়ে তিনি চলেছেন সত্যের ও ন্যায় নিষ্ঠার পথে। তিনি নিজের আসন সখীপুর বাসাইল ছাড়াও প্রতিটি উপজেলার তৃণমুল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে টাঙ্গাইলকে দেশের শ্রেষ্ঠত্বে পৌছানোর সংগ্রামে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। টাঙ্গাইলের রাজনীতিতে গুণগত পরিবর্তনের মহানায়ক তিনিই।

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে টাঙ্গাইল জেলার প্রতিটি উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনকে রেখেছেন ঐক্যবদ্ধ। টাঙ্গাইলবাসীর সুখ দুঃখের কথা এবং তাদের প্রত্যাশিত চাহিদার পূরনে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সখীপুর বাসাইল-টাঙ্গাইল-৮ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হন তিনি। রাজনীতিতে সকল অপশক্তির বিরুদ্ধে সোচ্চার একটি নাম ভিপি জোয়াহেরুল ইসলাম।

প্রতিটি ক্ষেত্রেই তিনি সাফল্যের সঙ্গে সংগঠিত করেন এবং তৎকালিন স্বৈরাচারবিরোধী আন্দোলনে মধ্যমণি ভূমিকায় অবতীর্ণ হন। তাঁর আপোষহীণ ভূমিকা ও গতিশীল নেতৃত্বের কারণে তিনি টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী ও সূধীজনের কাছে সমানভাবে জনপ্রিয় একজন মানুষ। তাইতো আওয়ামী লীগের দীর্ঘদিনের এ পরীক্ষিত নেতা একজন সফল সংগঠকম একজন সফল রাজনীতিবীদ, সরকারি করটিয়া সাদত কলেজের বার বার নির্বাচিত একজন সফল ভিপি এডভোকেট জোয়াহেরুল ইসলামকে শুধু এমপি নয়, একজন পরিপূর্ণ মন্ত্রী হিসেবে দেখতে চান সখীপুর-বাসাইলসহ সারা টাঙ্গাইলবাসী।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.