ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে নিখোঁজের দুই দিন পর বন থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুরে নিখোঁজের দুই দিন পর বন থেকে আব্দুল কাদের (৩৫) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে বনের লহুরিয়া বিটের পশ্চিমাঞ্চলের তিন রাস্তার মাথা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আব্দুল কাদের উপজেলার বেরিবাইদ ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের মৃত ওয়েজকরনির ছেলে। তিনি পেশায় একজন কাঁচামাল ব্যবসায়ী ছিলেন। পরে পুলিশ আজ রোববার সকালে নিহতের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পুলিশ এবং এলাকাবাসী জানায়, গত বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন কাদের। পরে তাকে অকের খোজাখুজি করে না পেয়ে পরিবারের পক্ষ থেকে শুক্রবার মধুপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়। শনিবার রাতে অরণখোলা ইউনিয়নের ওই বন এলাকায় তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়।

এ ব্যাপারে মধুপুর থানার ওসি সফিকুল ইসলাম বলেন, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় সেখান থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। মরদেহটির শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এছাড়া মুখ মন্ডল আগুনে পোড়া। ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জেরে তাকে ধরে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পরে মুখমন্ডল বিকৃত করতে আগুন দিয়ে পোড়ানো হয় এবং তার লাশ বনের মধ্যে ফেলে দিয়ে যায়।

এ ব্যাপারে নিহতের ভাই বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের অভিযান চলছে। পরে আজ রোববার সকালে নিহতের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.