ব্রেকিং নিউজ
News Tangail

মির্জাপুরে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে জুয়েলের প্রার্থীতা ঘোষণা

নিজস্ব প্রতিনিধি: মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীতা ঘোষণা করেছেন উপজেলার ভাওড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রকৌশলী মো. জুয়েল ইসলাম। মঙ্গলবার সকালে সাংবাদিকদের সাথে কথোপকথনের সময় তিনি এ ঘোষণা দেন।

তিনি দীর্ঘ ২৩ বছর যাবৎ ছাত্রজীবন থেকে আদৌ পর্যন্ত রাজনীতির সাথে সম্পৃক্ত। রাজনীতির পাশাপাশি তিনি সফল ব্যবসায়ী হিসেবেও মানুষের কাছে সুপরিচিত। ১৯৯৬ সালে ঢাকা তেঁজগাও কলেজ শাখা ছাত্রলীগের একজন সক্রিয় সদস্য হিসেবে তার রাজনীতির পথে হাটা শুরু। পর্যায়ক্রমে জে.আর কন্সট্রাকশন লিমিটেড কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক, ভাওড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের বিদ্যুৎসাহী সদস্য ও ভাওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, ভাওড়া ভাই ভাই যুব সংঘের সভাপতি এবং ডিজিটাল ক্লাব মির্জাপুরের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, সামাজিক ও সাংস্কৃতিক ক্লাব ইত্যাদিতে অনুদান দিয়ে থাকেন। ইতিমধ্যেই গরীব দুঃখী মানুষের পাশে দাড়িয়ে সমাজের একজন তরুণ নেতা হিসেবে সকলের কাছে বেশ পরিচিতি লাভ করেছেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে জুয়েল ইসলাম বলেন, তৃণমূলের নেতাকর্মীরা চায় আমি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করি। আমাকে যদি দল থেকে মনোনয়ন দেয়া হয় তাহলে আমি জননেত্রী শেখ হাসিনাকে নৌকার জয় উপহার দেয়ার ব্যাপারে শতভাগ আশাবাদি, নির্বাচনে জয়ী হয়ে জনগণের জন্য নিরলসভাবে কাজ করারও প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.