News Tangail

ঘাটাইলে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সুমন খান বাবু’র গণসংযোগ

রেজাউল করিম খান রাজু, ঘাটাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সুমন খান বাবু। তিনি উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও ৯০ দশকের জনপ্রিয় ছাত্রনেতাও। তিনি ইতোমধ্যে তার নির্বাচনী এলাকায় দিনরাত গণসংযোগ এবং আওয়ামী লীগের মনোনয়ন পেতে জোর লবিং শুরু করেছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হওয়ার পরেই ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নিয়ে গুঞ্জন, আলোচনা শুরু হয়েছে। ইতিমধ্যে ঘাটাইল আওয়ামী লীগের অনেক নেতাই নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে জানান দিচ্ছেন। নির্বাচনকে কেন্দ্র করে গণমাধ্যম কর্মী ও দলীয় নেতাকর্মীদের সাথে সম্ভাব্য প্রার্থী হিসেবে অনেকেই আগাম শুভেচ্ছা ও যোগাযোগ রক্ষা করে চলেছেন। এরই ধারাবাহিকতায় সুমন খান বাবু ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।

সুমন খান বাবু এবারের উপজেলা পরিষদের নির্বাচন দলীয় প্রতিকে অনুষ্ঠিত হবে জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন দেন তাহলে আমি বিপুল ভোটে জয়ী হয়ে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে পারবো।

তিনি আরোও বলেন, জনগনের ভোটে আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে ঘাটাইল উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো। মাদক, সন্ত্রাস, দূর্নীতিমুক্ত উপজেলা গড়াই আমার প্রধান লক্ষ্য নির্ধারিত হবে। আশা করি দলীয় মনোনয়ন পেয়ে ঘাটাইলবাসীর ভোটে আমি নির্বাচিত হবো।

সুমন খান বাবু ঘাটাইলের খান পরিবারের রাজনীতির সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত। দুর্দিনেও তিনি হাল ছাড়েননি, দলীয় নীতি আদর্শ থেকে কখনো বিচ্যুত হননি। সবসময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন। এবার তিনি আওয়ামী লীগের প্রার্থী হয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হবেন এমনটিই প্রত্যাশা করেন ঘাটাইলের আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা কর্মী সমর্থকরা এবং স্থানীয় আপামর জনসাধারণ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.