News Tangail

যে কারণে মাঠে সেজদা দিলেন সাকিব

আন্তর্জাতিক ক্রিকেটের বড় তারকা সাকিব আল হাসান। তার ঝুলিতে আছে অজস্র সাফল্যের কীর্তি। সাফল্যের পরে তিনি ব্যাট উঁচু করেই সেলিব্রেট করতেন, এর আগে কোনো কীর্তির পরেই সাকিবকে মাঠে সেজদা দিতে দেখা যায়নি। তবে বিপিএলের ১৯তম ম্যাচে সিলেট সিক্সার্সের বিপক্ষে সেজদা দিয়েছেন তিনি।

সাকিবের এই সেজদার কারণ ব্যাখা করেছেন ঢাকা ডায়নামাইটসের মিডিয়া ম্যানেজার। তিনি জানান, বিপিএলের গত দুই আসরে সাকিব কোনো ফিফটি করতে পারেননি। তাই এবার ফিফটি পাওয়াতে সেজদা দিয়ে উদযাপন করেন।

বিপিএলে সবশেষ সাকিব ফিফটি করেছেন বিপিএলের তৃতীয় আসরে। ২০১২-১৩ মৌসুমে দুটি ফিফটি পেয়েছিলেন সাকিব আল হাসান। সেবার সাকিবের দল ঢাকা চ্যাম্পিয়নও হয়েছিল। সাকিব হয়েছিলেন ম্যান অব দ্য টুর্নামেন্ট। এরপরের দুই আসরে চ্যাম্পিয়ন হয় কুমিল্লা-রংপুর। সাকিবের ব্যাট থেকেও আসেনি কোনো ফিফটি।

সেই অধরা ফিফটি পেলেন আজ। শুধু ফিফটিই পাননি দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন। সাকিব ৬১ রানে অপরাজিত থাকেন। ৪১ বলে আটটি চার ও দুটি ছয়ের মারে সাকিব এ রান করেন। সাকিব শুধু ব্যাটিংয়ে রান পাননি বল হাতেও পেয়েছেন উইকেটের দেখা। সিলেটের দুজন ব্যাটসম্যানকে পাঠিয়েছেন প্যাভিলিয়নে।

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.