ব্রেকিং নিউজ
News Tangail

ঘাটাইল সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে এসএসসি ও সমমানের পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল

ঘাটাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইল সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষার্থীদের এক বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার সকালে বিদ্যালয়টির উদ্যোগে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক আনন্দঘন পরিবেশের মাধ্যমে পরীক্ষার্থীদের আনুষ্ঠানিক বিদায় জানানো হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামু, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক শহিদুল ইসলাম লেবু, ঘাটাইল পৌর মেয়র শহীদুজ্জামান খান শহীদ, সাবেক মেয়র হাসান আলী, উপজেলা যুবলীগের সভাপতি সুলতান মাহমুদ সুজন, পৌর আওয়ামী লীগের আহবায়ক খলিল তালুকদার , সহকারী প্রধান শিক্ষক মো: খলিলুর রহমান মিয়া, উপজেলা কৃষক লীগের যুগ্ন আহ্বায়ক এস এম শোয়েব রানা প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে পরীক্ষায় ভালো ফলাফল করে অভিভাবক ও স্কুলের সুনাম বয়ে আনার আহ্বান জানান বক্তারা।

পরীক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনায় অনুষ্ঠান শেষে দোয়া মাহফিল আয়োজন করা হয়। দোয়া ও মাহফিল পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আলহাজ্ব হযরত মওলানা মো. আইন উদ্দিন।

এবার ঘাটাইল সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে অংশ নিচ্ছে মোট ৪২৫ জন পরীক্ষার্থী। এতে বিজ্ঞান বিভাগ থেকে ১৭৭ জন, মানবিক বিভাগ থেকে ১০৩ জন, ব্যবসায়ী শিক্ষা শাখা থেকে ৮৪ জন এবং কারিগরি শাখা থেকে ৬১ জন পরীক্ষার্থী এসএসসি ও সমমানের পরিক্ষায় অংশ নিচ্ছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.